Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, ফের ভাইরাল শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে ত্বক ও চুল দেখে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পড়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় শাড়ি পরে ছবি দেন, তত বারই যেন সেই ছবিগুলো একেবারে হট কেকের মতো মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। আসলে শ্রাবন্তী যতবারই শাড়ি পরে ফটোশ্যুট করেছেন, প্রত্যেকবারই তার লুক ছিল দেখার মতো। সবুজ, হলুদ, নীল, লাল, সাদা রংয়ের শাড়ি আর গয়নার সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রতিটি সাজেই তাকে ভীষণ সুন্দর লাগে কিন্তু আপনি কি জানেন? শুধুমাত্র শাড়িতেই নয়। ওয়েস্টার্ন লুকেও শ্রাবন্তীকে খুব সুন্দর লাগে, আসল তো হচ্ছে চেহারা কারোর যদি চেহারা ত্বক এবং চুল সুন্দর হয় তাকে কিন্তু যে কোন পোশাকে খুব সুন্দর ভাবে মানিয়ে যায়, এ কথা সত্যি । সম্প্রতি থাই স্লিট ফ্লোরাল প্রিন্ট এর একটি সুন্দর ইভিনিং গাউন পরে ফটোশুট করেছেন শ্রাবন্তী, যা দেখে কিন্তু প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন।

সবাই এটাই ভাবছেন যে, মানুষটি শাড়ি পরে এতটা সুন্দর সেই মানুষটাই এত সুন্দর ওয়েস্টার্ন পোশাক ক্যারি করতে পারছেন, যা সত্যিই বেশ প্রশংসনীয়। তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। ১৯ শে ফেব্রুয়ারিতে ছবি পোস্ট করা হয়েছে। ৫৫০ লাইক পড়েছে, অনেক কমেন্ট করেছেন। তবে আর দেরি কেন? Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ লুক-

Related Articles