Bengali SerialHoop Plus

Ananya Guha: মাত্র ২০ বছর বয়সেই সফলতার সিঁড়ি ছুঁয়ে দেখলেন ‘কৃষ্ণকলি’-র মুন্নি!

বাংলা টেলিভিশন দুনিয়ায় অল্প বয়সেই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবে ‘মুন্নি’ চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপর একের পর এক ধারাবাহিকে তার বলিষ্ঠ অভিনয় দেখেছেন দর্শকরা। ‘কৃষ্ণকলি’র পর ‘মিঠাই’ ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। এই মেগার পিঙ্কিজি-কেও একইভাবে দর্শকেরা আপন করেন নেন। তারপর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালেও কাজ করেছেন তিনি। বয়স মাত্র ২০ বছর হলেও অনেকাংশে জনপ্রিয় হয়ে উঠেছেন এই তরুণী অভিনেত্রী।

আর এবার এই সাফল্যের সিঁড়িতে আরো একটি পদক্ষেপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের রোজগার থেকেই কিনে ফেললেন একটি গাড়ি। আর এই খবর আনন্দের সঙ্গে ভক্তদের দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি ও একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ছবি ও ভিডিওতে তাকে দেখা গেছে সপরিবারে গাড়ি কিনতে গেছেন তিনি। অভিনেত্রীর পরণে রয়েছে একটি দুধসাদা শার্ট এবং লাল রংয়ের একটি ট্রাউজার। তবে তার চোখেমুখে খুশির যেন ঠিকানা নেই। অভিনেত্রী একটি লাল রংয়ের ‘নিসান ম্যাগনাইট’ গাড়ি কিনেছেন। এই গাড়িটির বর্তমান বাজারমূল্য ৬ থেকে ১১ লক্ষ টাকা।

অন্যদিকে রিল ভিডিওর শুরুতে মা, বাবা ও ঠাকুমার সঙ্গে দোকানে ঢুকতে দেখা গেছে তাকে। তারপর সব কাগজপত্র ঠিকঠাক করে গাড়ির পর্দা উন্মোচন করলেন তিনি নিজেই। এরপর গাড়ির সামনে নারকেল ফাটিয়ে, গাড়ির ভেতর একটি সাদা রংয়ের ছোট্ট লোকনাথ বাবার মূর্তি রেখে দিলেন তিনি। আর শেষমেষ নিজেই ড্রাইভ করে সকলকে গাড়িতে চাপিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিতে দেখা গেল তাকে। এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি বলে বোঝাতে পারবো না যে আমার কেমন অনুভূতি হচ্ছে, কিন্তু ধন্যবাদ সকলকে’।

প্রসঙ্গত, কিছুদিন আগে অভিনেত্রী অনন্যা গুহ ও কনটেন্ট ক্রিয়েটার সুকান্ত কুণ্ডুর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। বলা বাহুল্য এই বিষয়টি নিয়ে তাদের দুজনের অনুরাগীদের মনে কৌতূহল ছিল এবং সোশ্যাল মিডিয়াতেও বারবার ধেয়ে আসত প্রশ্নবাণ।অবশেষে কিছুদিন আগে একটি ভ্লগে সেই উত্তর দিয়েছেন তাঁরা। জানিয়েছেন, ‘জাস্ট ফ্রেন্ডস’-র হিসাবে তাঁদের সম্পর্ক আর সীমাবদ্ধ নেই। যদিও ভবিষ্যতে ঠিক কোন দিকে এগোবে কিংবা রিলেশনশিপ গোলস কী হবে, তা এখনও জানাননি দু’জনে।

Related Articles