Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো শাড়িতে সাবেকি স্টাইলে শ্রাবন্তী, ছবি দেখে ঘুম উড়ল নেটিজেনদের

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

আবারো কালো শাড়িতে সকলে রাতের ঘুম উড়িয়ে দিলেন, শ্রাবন্তীর চট্টোপাধ্যায় কালো সঙ্গে গোল্ডেন কম্বিনেশনে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। এর সঙ্গে খুব সুন্দর গোল্ডেন মোটা হাত ভীষণ মানিয়েছে। একটা সাবেকি স্টাইল তিনি তৈরি করতে চেয়েছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে কোন পোশাকে যদি একবার সোশ্যাল মিডিয়ায় আসেন, তাহলে তার ভক্তরা একবারে তার ছবির উপরে ঝাঁপিয়ে পড়েন শ্রাবন্তীর এত সুন্দর রূপের রহস্য তার এত সুন্দর স্টাইল এই স্টাইল এবং মেকআপ।

ছবিতে প্রায় ২৭ হাজার লাইক পরেছে, কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসার বন্যা। তবে এই শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে কিন্তু সবাই সব সময় প্রশংসা করেন না, তার ব্যক্তিগত জীবন নিয়েও তাকে মাঝেমধ্যে স্বীকার হতে হয়, তবে এই ছবিটিতে শ্রাবন্তীর অসাধারণ লুক দেখে প্রত্যেকেই কিন্তু পাগল হয়ে গেছে।

Related Articles