whatsapp channel

Sudipta Banerjee: মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। এক সপ্তাহ আগেই বিরতি নিয়েছিলেন শুটিং থেকে। তার আগে ‘সোহাগ জল’ ধারাবাহিকের সেটে আয়োজিত হয়েছিল সুদীপ্তার প্রথম আইবুড়ো ভাত। এবার বাইপাসের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। এক সপ্তাহ আগেই বিরতি নিয়েছিলেন শুটিং থেকে। তার আগে ‘সোহাগ জল’ ধারাবাহিকের সেটে আয়োজিত হয়েছিল সুদীপ্তার প্রথম আইবুড়ো ভাত। এবার বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে পয়লা মে প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়লেন ‘সোহাগ জল’-এর বেণী বৌদি ওরফে সুদীপ্তা।

Advertisements

দীর্ঘ দিনের প্রেম পরিণতি পেল পরিণয়ে। সাবেকি লাল বেনারসিতে সেজেছিলেন সুদীপ্তা। লাল বেনারসির সাথে লাল রঙের ফুলস্লিভ ব্লাউজ পরেছিলেন তিনি। গলায় সোনার নেকলেস, চিক, নাকে নথ, সিঁথিতে টিকলি ও টায়রা বাদ যায়নি কিছুই। লাল ওড়নায় সুসজ্জিত সুদীপ্তার কপাল ছিল চন্দন চর্চিত। সাবেক কনের সাজ অনুসরণ করেছিলেন তিনি। সৌম্য পরেছিলেন ধুতি-পাঞ্জাবি। তবে সৌম্য ও সুদীপ্তার বিয়ের পরিকল্পনা ছিল দীর্ঘদিন ধরেই। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত হয়ে যায়। ফিল্মের সেটের মতো সাজানো মন্ডপে সৌম্য ও সুদীপ্তার মালাবদল হতেই আকাশ উজ্জ্বল হয়ে উঠেছিল আতশবাজির রোশনাইয়ে।

Advertisements

বিয়ের মেনুও সেজে উঠেছিল বাঙালি খাবারে। পোলাও-এর পাশাপাশি ছিল নানা রকমের মাছ ও মাটন। উপস্থিত ছিলেন সুদীপ্তার সহকর্মীরাও। যাঁরা উপস্থিত থাকতে পারেননি তাঁরা সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে জানিয়েছেন আগামী জীবনের শুভেচ্ছা। এদিন মেয়েকে আশীর্বাদের সময় কেঁদে ফেলেন সুদীপ্তার মা। মন খারাপ হয়ে গিয়েছিল অভিনেত্রীরও।

Advertisements

আপাতত শুটিং থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন সুদীপ্তা। তবে খুব শীঘ্রই আবারও তিনি ফিরবেন শুটিং ফ্লোরে।

Advertisements

whatsapp logo
Advertisements