whatsapp channel

Deboshree Ganguly: বিছানায় সুখ পেতে আমার কোনও পুরুষের দরকার নেই: দেবশ্রী গাঙ্গুলী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা নবাগতা বাংলা ছবির প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly) অগ্রজা দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly) বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন। জনপ্রিয় অভিনেত্রীর বোন হিসেবে পরিচিতি লাভ করলেও তিনি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা নবাগতা বাংলা ছবির প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly) অগ্রজা দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly) বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন। জনপ্রিয় অভিনেত্রীর বোন হিসেবে পরিচিতি লাভ করলেও তিনি নিজেও একজন অভিনেত্রী। বাংলা বিনোদন জগতে খুব একটা পরিচিত মুখ না হলেও তিনি একাধিকবার ক্যামেরার সামনে অভিনয় করেছেন তিনি। ‘আনার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে বেশ কিছুদিন ধরেই শোরগোল পড়েছে তার ব্যক্তিগত জীবনকে ঘিরে। একদিকে বোন যেখানে সুখের সংসার করছেন, সেখানেড দিদি দেবশ্ৰীর বিয়ে ভেঙেছে দুবার। তবে এই অবস্থায় কিন্তু থেমে নেই তিনি। অভিনয়ের কেরিয়ারে এখন ‘ফোকাস’ করছেন দেবশ্রী দেবী।

Advertisements

তবে জীবনের নানা উত্থান পতনে অতীতের জীবন অনেকের উপরেই প্রভাব ফেলে। এই বিষয়টি দেবশ্রীর ক্ষেত্রেও ঘটে। কিন্তু সবটা সামলে আবার তিনি নতুন করে শুরু করতে চাইছেন সবটা। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়টি খুলে বলেন অভিনেত্রী। তার কথায়, “আমি কোনও দিন অভিনেত্রী হওয়ার কথা ভাবিনি। ক্যামেরার সামনে দাঁড়ানোর মতো আত্মবিশ্বাস ছিল না। পরে রাজর্ষি দে-র পরিচালনায় যখন প্রথম ছবিতে অভিনয় করি, সকলের প্রশংসা পাই। তখন একটু একটু করে আত্মবিশ্বাস জন্মায়।”

Advertisements

তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও এই সাক্ষাৎকারে কোনোরূপ রাখঢাক রাখেননি অভিনেত্রী। তার স্থূলকায় চেহারা নিয়ে অনেকসময় অনেক কটাক্ষ হয়েছে। তবে এই বিষয়টিকে যে তিনি পাত্তা দেননা তা বোঝা গেল তার বক্তব্যে। তিনি বলেন, “আমি মোটা। তাতে আমার কোনও শারীরিক সমস্যা নেই। ছোটবেলায় খারাপ লাগত। খুব ছোট বয়সে বিয়ে হয়েছিল তো। আমার প্রাক্তন স্বামীও অনেক সময় মোটা বলেছেন। পাশে থাকা সুন্দরী মহিলার সঙ্গে তুলনা টেনেছেন। তখন কষ্ট হত। সেই সময়ই আরও বেশি সচেতন হয়ে গিয়েছিলাম নিজেকে নিয়ে।” কিন্তু বাস্তব জীবনে আবার কোনো সম্পর্ক নিয়ে বেশ ‘স্ট্রেট-কার্ট’ কথা বললেন দেবশ্রী। তিনি এই প্রসঙ্গে বলেন, “মেয়েরা একা থাকা মানেই ছেলেরা ভেবে নেয়, হয় সেই মেয়ের শারীরিক চাহিদা আছে কিংবা আর্থিক প্রয়োজন আছে। সেই ফাঁক দিয়ে ওরা ঢোকার চেষ্টা করে। কিন্তু ছেলেরা বোঝে না যে মেয়েরা খুব স্মার্ট। অরগ্যাজমের জন্য আমাদের কোনও পুরুষের দরকার নেই। চাহিদা মেটানোর আরও অনেক উপায় আছে।”

Advertisements

তবে একদিকে বোন শুভশ্রীর সুখের সংসার, স্বর্ণালী কেরিয়ার, অন্যদিকে দিদির সবটাই ডামাডোল। এই বিষয়টি নিয়ে যে দেবশ্ৰীর মনে কোনদিন হিংসা কাজ করে নি, তা তিনি নিজের ভাষায় বুঝিয়ে দিলেন। একদিকে যেমন শুভশ্রীকে বোনের থেকেও মেয়ে বেশি ভাবেন তিনি, অন্যদিকে রাজের প্রশংসার আবার পঞ্চমুখও হলেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা