whatsapp channel

ড্রাইভিং লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছে সাপ! পঞ্চমীর নতুন প্রোমো দেখে হাসি চাপতে পারবেন না

মোকা আসতে আসতে মোকাচিনো হয়ে গিয়েছে। বাংলা জুড়ে রয়েছে তাপপ্রবাহের আগাম সতর্কতা। এর মধ্যেই হঠাৎ যদি রাস্তায় দেখা যায়, লাল-নীল রঙের সাপ রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছে, তাহলে পথচারীদের মানসিক অবস্থা…

Avatar

Nilanjana Pande

মোকা আসতে আসতে মোকাচিনো হয়ে গিয়েছে। বাংলা জুড়ে রয়েছে তাপপ্রবাহের আগাম সতর্কতা। এর মধ্যেই হঠাৎ যদি রাস্তায় দেখা যায়, লাল-নীল রঙের সাপ রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছে, তাহলে পথচারীদের মানসিক অবস্থা কি হতে পারে? এই প্রশ্নের উত্তর দিতে পারবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’। নাগকন্যার কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয়েছে স্টার জলসার ফেসবুক পেজে। তাতে দেখা যাচ্ছে। পঞ্চমী বাঁচাতে চায় তার স্বামীকে কিঞ্জলকে। কিন্তু তাকে তান্ত্রিক যোগবলে পাথর করে দেয়। ফলে সে কিঞ্জলকে বাঁচাতে যেতে পারে না। নীলকন্ঠ মহাদেবের কাছে স্বামীকে রক্ষার জন্য প্রার্থনা করে পঞ্চমী।

সেই সময় হঠাৎই দেখা যায় কিঞ্জলের গাড়ির স্টিয়ারিং-এ জড়িয়ে রয়েছে একটি লাল-নীল রঙের সাপ। সে গাড়িটি চালিয়ে নিয়ে চলে যায়। এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ অত্যন্ত চটে গিয়ে ‘পঞ্চমী’ বন্ধ করে দেওয়ার দাবি তুলেছেন। অপরদিকে অনেকে আবার যথেষ্ট মজা পেয়েছেন সাপকে গাড়ি চালাতে দেখে। অনেকে লিখেছেন, সাপ গাড়ি চালানো শিখে ফেলল। অথচ তাঁরা এখনও ড্রাইভিং জানেন না।

অনেকে লিখেছেন, গাড়ি কিনলে এবার একটি সাপ নিয়ে আসবেন। অনেকে জিজ্ঞাসা করেছেন, সাপ লাইসেন্স পেল কি করে! অনেকে সাপের ব্রিড জিজ্ঞাসা করেছেন। অনেকে লিখেছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস 9’। অনেকে বলছেন, চিত্রনাট্যকার গাঁজা খেয়েছেন।

তবে অনেকে অবশ্য এক ধাপ এগিয়ে জড়িয়ে ফেলেছেন রাজনীতিকেও। তাঁরা লিখেছেন, এই সিনগুলি নিশ্চয়ই দিদি রচনা করেছেন। তবে এটাও সত্যি, বাংলা সিরিয়ালে সবই সম্ভব।

whatsapp logo