BollywoodHoop Plus

Urfi Javed: খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন উরফি জাভেদ

উরফি জাভেদ মানেই নানা বিতর্ক। নানান রকম পোশাক পরে তিনি বারবারই তার দর্শকের সামনে আবির্ভাব হন তবে এবারে এক অন্যভাবে চমকে দিলেন তিনি। ব্লাউজ ছাড়াই গায়ের উপরে শুধু একটা নীল রঙের ওড়না জড়ালেন। বাড়ি উদ্ভট ফ্যাশন দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হয়েছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় একজন মডেল তার অসাধারণ লুক দেখে মাঝে মধ্যেই কিন্তু দর্শকরা প্রায় ফিদা হয়ে যায়।

এইতো বেশ কয়েকদিন আগে উরফির পোশাক দেখে সকলের রীতি মতন চমকে গিয়েছিলেন। গায়ে মনে হচ্ছে, যেন গোবর ল্যাপা আছে, কিন্তু এইভাবেই তিনি অসাধারণ লুক নিয়ে মাঝে মধ্যেই চলে আসেন তার অনুরাগীদের সামনে। তবে একইভাবে তিনি যেমন সকলের নজর কারেন্ট ঠিক তেমনি তিনি সমালোচনার মধ্যমনীয় হয়ে যান। আবে কোন কথাতেই তিনি খুব একটা পাত্তা দেন না সম্পত্তি তাকে গাছের ছাল দিয়ে পোশাক বানাতেও দেখা গেছে, যা নিয়ে কিন্তু ভক্তরা নানান রকম প্রশ্ন তুলেছেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

সম্প্রতি তাকে দেখা গেল একেবারে খোলা গায়ে, তিনি একটি পোস্ট দিয়েছেন তিনি এক কাধে নিয়ে নিয়েছেন একটি নেভি ব্লু রঙের ওড়না, কিন্তু ভীষণ সুন্দর দেখতে একদিকে তাকিয়ে বসেছেন একেবারে ফাঁকা খোলা তিনি অনুরাগীদের জন্য পিঠকে খোলা রেখেছেন। ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন এমন সুন্দর খোলা পিঠ দেখতে কার না ভালো লাগে, তবে আপনি যদি উঠে এই ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন নতুন রূপে উরফিকে।

Related Articles