whatsapp channel

Srabanti Chatterjee: নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, হট লুকে শ্রাবন্তীকে দেখে বিকিনি পরার আবদার ভক্তের

সম্প্রতি শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মালদ্বীপে বেড়াতে গিয়ে শ্রাবন্তী নিচে কিছু করতেই ভুলে গেছেন। ওপরে পরেছেন সাদা রঙের অসাধারণ একটা টিশার্ট কিন্তু নিচে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মালদ্বীপে বেড়াতে গিয়ে শ্রাবন্তী নিচে কিছু করতেই ভুলে গেছেন। ওপরে পরেছেন সাদা রঙের অসাধারণ একটা টিশার্ট কিন্তু নিচে তিনি কিছুই পড়েনি। কমেন্ট করেছেন প্রত্যেকেই, তারা কিন্তু ছবিটা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। তবে একজন ভক্ত আবার তার এই অসাধারণ অভিনেত্রী কে আবেগ দিয়ে বলেছেন তিনি যদি বিকিনি পরেন তাহলে হয়তো তাকে অনেক দেখতে সুন্দর লাগবে, তাই বিকিনি খুব পড়া একটি ছবি তিনি দেখতে চেয়েছেন। অনেক কমেন্ট এ ভরপুর কমেন্ট বক্স।

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেননা। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেল তিনি নতুন লুক নিয়ে তার অনুরাগীদের কাছে এসেছেন। এর আগেও তিনি অনেকবার নতুন নতুন লুক নিয়ে তার অনুরাগীদের আকৃষ্ট করেছেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক বাচ্চা-বাচ্চা অভিনেত্রীর কাছেও এই অভিনেত্রীর ত্বক আর চুল যেন অন্যরকমভাবে তাকে একেবারে উপরের সারিতে বসিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই বিতর্ক থাকবেই। তাকে তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনরা বেশ উৎসাহিত, কিন্তু আপনি কি জানেন শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের জন্য নয় ।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক