whatsapp channel
Hoop PlusTollywood

মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি খুদের সঙ্গে আদরমাখা ছবি শুভশ্রীর

১১ সেপ্টেম্বর! এই দিন থেকে শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। সেদিন ছোট্ট ইউভানের মা হয়েছিলেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রেগনেন্সির সময় থেকে অভিনয় থেকে বিরতি নিয়েছেন কিন্তু শুভশ্রীর তাতে কোনো আক্ষেপ নেই। নিজের ছোট্টুকে কাছে পেয়ে ভীষণ খুশি রাজশ্রী ওরফে রাজ চক্রবর্তী ও শুভশ্রী চ্যাটার্জি । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগনেন্সি থেকে ছেলের জন্মের আড়াইমাস সময় এই জুটির কাছে বেশ স্পেশাল। তাই নানান মজার মুহূর্তে এই তিন জন কাটাচ্ছেন। আর সেই ছোট ছোট মুহূর্তগুলো যে কখন বড় হয়ে যাচ্ছে তা নিজেরাই জানেননা। প্রত্যেকটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই জুটি৷ কখনো ছেলেকে প্রথম কোলে নেওয়া তো কখনো ছেলেকে ঘুরতে বেড়ানো৷ নতুন এই সদস্যকে পেয়ে খুশির জোয়ার ভেসে চলেছে।

প্রেগনেন্সির পিরিয়ড থেকে নতুন মাম্মাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়না। কিন্তু প্রেগনেন্সির আগে শেষ ছবি ‘হাবজি গাবজি’ সিনেমাতে অভিনয় করেছিলেন শুভশ্রী। এই ছবি মুক্তি পাবে আগামী ক্রিস্টমাসে। আর দীপাবলির দিন তাই ফ্যানদের জন্য দীপাবলির উপহার দিলেন রাজ শুভশ্রী। নতুন সিনেমার ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে,যেখানে ছেলে কে শান্ত করার জন্য পরমব্রত হাতে ফোন দেয় আর সেই ফোন থেকে কিভাবে ফোন অ্যাডিক্টেট হয়ে যায় সেই নিয়ে গল্প বুনেছে রাজ চক্রবর্তী। ট্রেলার লঞ্চের পর বেশ প্রশংসাও ইতিমধ্যে ঝুলিতে ভরে নিয়েছেন।

ছেলে ইউভানের জন্মের পর মা বাবা দুজনেই ছেলেকে নিয়ে নানান পোস্ট করে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভানের বয়স আড়াইমাস হতে চললো। কিন্তু এখন থেকেই ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি আইকনে রুপান্তরিত হয়েছে। মা বাবার পোস্টে যতনা নিজেদের ছবি থাকে তার থেকে বেশি ছোট সিম্বার ছবিতে ভরে গেছে। দুর্গা পুজোতে অষ্টমীতে ধূতি পাঞ্জাবি পড়ে কখনো মায়ের কোলে তো কখনো বাবার কোলে মহানন্দে ঘুরে বেড়িয়েছেন।

এবার শুভশ্রী অন্যরকম ছবি পোস্ট করলেন। সম্প্রতি রাজশ্রীর রাজপুত্রের একটি ছবি ভাইরাল হয় ইন্সটাগ্রামে। মা ছেলের আদরমাখা মুহূর্তের ছবি যা দেখে নেটিজেনরা বেশ আপ্লুত। দেখুন এক নজরে। মা লাল টি শার্ট আর ব্ল্যাক জিন্স আর ছেলেও শীতের পোশাক আর হাতে গ্লাভস নিয়ে মায়ের কোলে দিব্যি আদর খাচ্ছে। আর মা ও মুখে মাস্ক পড়ে ছেলেকে ঘুরিয়ে ঘুরিয়ে আদর করছে। এই ছবির ক্যপশানে নেট দুনিয়ার নাগরিকদের প্রশ্ন করা হয়েছে ইউভান কিউট অর নট? উত্তরে এসেছে কিউটের ডাব্বা। আর এই ছবি মুহূর্তে ভাইরাল। আর এই পেজ থেকে ছেলের এই ভালোবাসার ছবি স্ক্রিনশট নিয়ে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে নায়িকা নিজেও শেয়ার করলন। সেই স্টোরিও ভাইরাল।

whatsapp logo