whatsapp channel

Monami Ghosh: স্বল্প পোশাকে বিদেশের মাটিতে এটা কি করলেন মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) শুটিং থেকে অবসর পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। অভিনেত্রী, গায়িকা ও নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি মনামী একজন ট্র্যাভেল ভ্লগার। তাঁর ইউটিউব চ্যানেলে বেড়ানোর বিভিন্ন মুহূর্ত গেঁথে ভিডিও তৈরি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মনামী ঘোষ (Monami Ghosh) শুটিং থেকে অবসর পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। অভিনেত্রী, গায়িকা ও নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি মনামী একজন ট্র্যাভেল ভ্লগার। তাঁর ইউটিউব চ্যানেলে বেড়ানোর বিভিন্ন মুহূর্ত গেঁথে ভিডিও তৈরি করে তা পাবলিশ করেন তিনি। তবে প্রায় সকলের একটাই প্রশ্ন, মনামী কি আদৌ একা ঘুরতে যান! তাহলে বেড়াতে গিয়ে তাঁর ফটোশুট করেন কে! যদিও ট্রাইপডের যুগে এই প্রশ্ন অচল। তবু মনামী নিজেকে বারবার সিঙ্গল বললেও স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, তিনি সৈকত বারুরি (Saikat Baruri)-র সাথে সম্পর্কে রয়েছেন। সম্প্রতি কাজের ব্যস্ততা সামলে আবারও ঘুরতে বেরিয়ে পড়েছেন মনামী। এবার তিনি গিয়েছেন দক্ষিণ কোরিয়া।

Advertisements

দক্ষিণ কোরিয়া থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মনামী। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও হলুদ রঙের ট্রাউজার। কাঁধে রয়েছে ট্রান্সপারেন্ট ব্যাগ। মেকআপ করেননি মনামী। অধিকাংশ ছবিতে চোখ আবৃত মিরর সানগ্লাসে। তবে ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক ব্যবহার করেছেন মনামী। খোলা রয়েছে চুল। পায়ে রয়েছে সাদা রঙের স্লিপার। ছবিগুলি মনামী তুলেছেন দক্ষিণ কোরিয়ার পাহাড়ঘেরা অঞ্চল দায়েগু-তে। কখনও তাঁকে দেখা যাচ্ছে দুই হাত মেলে প্রকৃতিকে উপভোগ করতে। কখনও বাইনোকুলারে চোখ রেখে পাহাড় দেখতে ব্যস্ত মনামী। কখনও ঝুঁকে পড়েছেন ব্যালকনির রেলিং-এর ধারে। কখনও আনমনা হয়ে বসে রয়েছেন কাঠের সিঁড়িতে। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, “হ্যালো দায়েগু”।

Advertisements

মনামীর ছবিগুলি দেখে উচ্ছ্বসিত ঊষসী রায় (Ushashi Ray) ছবির সেকশনে লিখেছেন, এই স্থানটি দক্ষিণ কোরিয়ান র‌্যাপার ইয়োনগি (Yoongi)-র হোমটাউন। মনামী তাঁকে জানিয়েছেন, এটি দক্ষিণ কোরিয়ান গায়ক ভি (V)-এরও হোমটাউন। ঊষসী অবশ্য মনামীর চোখ দিয়েই আপাতত দক্ষিণ কোরিয়া সফর করছেন বলে জানিয়েছেন।

Advertisements

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখার্জী (Sriji Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। কিংবদন্তী পরিচালকের ভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে মৃণাল-জায়া গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় রয়েছেন মনামী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements