Hoop VideoHoop Viral

অভিনেতা ওমের সঙ্গে ঘনিষ্ঠতায় মেতেছিলেন শ্রাবন্তী, দরজা বন্ধ করে দেখুন সাহসী ভিডিও

বাঙালিরা সাধারণত ভূত আর গোয়েন্দা গল্প বেশ ভালোবাসে। এর আগেও টলিউডের ভুতকে নিয়ে প্রচুর সিনেমা হয়েছে, তবে এর সম্প্রতি একটি সিনেমা সকলেই কিন্তু বেশ মনে দাগ কেটে গেছে। বর্তমানে ওম শ্রাবন্তী জুটিতে একটি নতুন ভুতের সিনেমা সাধারণ মানুষকে উপহার দিয়েছেন। সিনেমা প্রেমীরা কিন্তু এই সিনেমাটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। সিনেমাটির নাম ‘ভয় পেও না’। হাঁটুর বয়সী নায়কের সঙ্গে এখানে রোমান্স করতে দেখা গেছে শ্রাবন্তীকে।

পুরো গল্পটাই আবর্তিত হয়েছে বিয়ের পরে এক নব দম্পতিকে ঘিরে, যারা কিন্তু ভূতের ভয় সারাক্ষণ একেবারে তঠস্থ হয়ে আছেন, তাদের সঙ্গে ঘটতে থাকছে নানান রকম ভৌতিক কান্ড। কখনো ঘুমের ঘোরে কেউ পা টানছে, কখনো আবার গলা টিপে ধরছে। শ্রাবন্তী দেখতে পাচ্ছে যে সাদা পর্দার ওপারে কেউ যেন হুট করে চলে যাচ্ছে, নানান রকম কাণ্ডকারখানায় তাদের দিনানিপাত হচ্ছে। কিন্তু যাই হোক না কেন, এর মধ্যেও হাঁটুর বয়সী নায়ক ওম এর সঙ্গে রোমান্স করতে এতটুকু ভুল করেননি শ্রাবন্তী।

গোটা গল্পের মধ্যে একটা গাছ ছনছমে ব্যাপার থাকলেও বরফের মধ্যে শীতে কাঁপতে কাঁপতে রোমান্স করেছেন শ্রাবন্তী এবং ওম। ‘বলে দে’ গানটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী একটা হালকা গোলাপি রঙের শিফন শাড়ি পরে সাদা বরফের মধ্যে দিব্যি রোমান্স করেছেন। যাকে বলে ঠান্ডার মধ্যে রীতিমতন উত্তাপ ছড়িয়েছেন, তিনি অন্যদিকে ও কিন্তু একেবারে কোট পরে সারা শরীর থেকে ফেলেছেন কিন্তু তাতে কি হবে? রোমান্সের উত্তাপে গলে গেছে মানুষের মন। তবে শুধুমাত্র তাই নয়, মাঝে আবার দর্শনা বণিকের একটি আইটেম নাম্বারও আছে যা, কিন্তু সিনেমাটিকে একটা অন্য মাত্রায় নিয়ে গেছে।

শ্রাবন্তীর সঙ্গে যে কোন নায়কের রোমান্স কিন্তু বেশ ভালো লাগে এ কথা স্বীকার করতেই হবে। দেব, জিৎ থেকে শুরু করে যে কেউ কিন্তু শ্রাবন্তীর সঙ্গে বেশ ভালোভাবে খাপ খাইয়ে নিতে পারেন। ভয় পেও না ‘ ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ডাব্বু। অনুপম রায়, রাজ বর্মণ ও অন্তরা মিত্রর মতো সঙ্গীতশিল্পীদের গান আছে এই ছবিতে। তবে আপনি যদি ‘ভয় পেয়নার’ এই গানটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই গানটি।

Related Articles