whatsapp channel
Bengali SerialHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, সন্তানের নাম ঠিক করে ফেললেন টেলি অভিনেত্রী মধুবনী!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দিলেন এই জুটি। সেই খুশির খবর নিজেরাই খোলসা জানালেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখরে রাজা এবং মধুবনীর বিয়ের প্রায় চার বছর হয়েছে। আর এই সুখে সংসারে খুব শীঘ্রই আসতে চলেছেন নতুন একজন। দুই থেকে তিন হওয়ার পালা।

শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবনী দেখা যায়। মধুবনী এখন অভিনয় থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়েছেন। অন্যদিকে উত্তর কলকাতাতেও একটি জায়গায় মধুবনী নিজের বিউটি পার্লার খুলেছেন যা নিয়ে তিনি বেজায় খুশি। পার্লারের নানান ভিডিয়ো অভিনেত্রী নিজেই নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করে থাকেন।

এখন তো মধুবনীর ডবল খুশি কারণ তিনি প্রথম অন্তঃসত্ত্বা। অবশ্য প্রথমে মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও সম্প্রতি নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দিলেন। আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন। নিজের বেবিবাম্পের ছবির সাথে ক্যাপশানে লেখেন, জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে… আশীর্বাদ করবেন সকলে….সবাই ভালো থাকবেন…সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি দিয়েছেন। এরপরই সব ফ্যানেরা শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন। নিমেষে এই ছবি ভাইরাল হয়ে যায় আর একে একে শুভেচ্ছা জানান এই জুটিকে।

আর শুধু সময়ের অপেক্ষা। প্রহর গুনছে এই দম্পতি নতুন সদস্যের জন্য। অভিনেত্রী এখন অভিনয় না করলেও সন্তান হওয়ার পর একটু বড় হতেই আবার কামব্যাক করবেন টেলিভিশনের পর্দাতে। এর মধ্যে তোড়া অর্থাৎ মধুবনী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। একটি গোলাপি ফ্লোরাল গাউন পরে খোলা চুলে হাসি মুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী মধুবনী। এক হাত দিয়ে রেখেছেন বেবি বাম্পে। আদরের নিজের সন্তানের নাম এখন থেকে নাম ঠিক করে রেখেছেন। নাম দিয়েছেন পুচু। আর তা ক্যপশানে সন্তানের জন‍্য মিষ্টি ডাক দিয়ে ক‍্যাপশনে ত লিখেছেন, ‘পুচু.. জয় মা.. তোমায় অশেষ ধন‍্যবাদ। আশীর্বাদের জন‍্য আমার ধন‍্যবাদ দেওয়ার শেষ নেই।’ আর এই ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল।

whatsapp logo