Hoop PlusTollywood

Sohini Sarkar: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, হট পোজে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন সোহিনী

সোহিনী সরকার (Sohini Sarkar) যখন প্রথম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেই সময় তাঁকে সাধারণতঃ দেখা যেত ভারতীয় পোশাক পরতে। কিন্তু কেরিয়ারের অগ্রগতির সাথে সাথেই নিজের স্টাইল স্টেটমেন্ট বদলেছেন সোহিনী। সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ তিনি। এমনকি খোলামেলা পোশাকেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন সোহিনী। তবে তাঁর সেই ছবিগুলি অনেকেই পছন্দ করেন না। তাঁদের কাছে সোহিনীর প্রাচ্য লুক বেশি গ্রহণযোগ্য। সম্প্রতি সোহিনী আবারও নিজের কয়েকটি ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

ছবিগুলি তিনি শেয়ার করেছেন তাঁর ফ্যান ক্লাবের মাধ্যমে। এই ক্ষেত্রে বলে রাখা প্রয়োজন, ইন্ডাস্ট্রিতে অভিনেতা-অভিনেত্রীদের একাংশ তাঁদের ট‍্যালেন্ট ম্যানেজারের মাধ্যমে কলকাতা ও শহর সংলগ্ন অঞ্চলে কিছু ফ্যান ক্লাব চালান। এই ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের আপডেট দেওয়া হয়। তাঁদের ছবির প্রশংসা করা হয়। এই ভাবে তৈরি হয় ওই শিল্পীদের জনপ্রিয়তা যা তাঁদের কেরিয়ারে সহায়ক হয়। সোহিনীরও এই রকম ফ্যান ক্লাব রয়েছে যার পেজে সপ্তাহান্তে শেয়ার করা হয়েছে তাঁর ছবি।

ছবিগুলিতে সোহিনীর পরনে রয়েছে কালো রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ গাউন। গাউনটি একটি হাই-থাই স্লিটেড গাউন। এই গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সোহিনীর ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ। গাউনের স্লিভ অনেকটা বেলুন স্লিভের মতো। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সোহিনীর মসৃণ পা। অভিনেত্রীর চুল কার্ল করে খোলা রাখা হয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন সোহিনী। চোখের মণির রং পরিবর্তন করেছেন কনট‍্যাক্ট লেন্সের সাহায্যে। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। ঠোঁটে রয়েছে ডিপ রঙের লিপস্টিক। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। বাঁ হাতে রয়েছে পোশাকের সাথে মানানসই একটি গোল ডায়ালের ঘড়ি। ক্যাপশনে আতসবাজি ও কালো হার্টের ইমোজি পোস্ট করা হয়েছে।

আগামী দিনে সোহিনীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এ। এই ফিল্মে সত্যবতীর ভূমিকায় অভিনয় করছেন সোহিনী।

Related Articles