whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

বিচ্ছেদ ভুলে অন্য রূপে শ্রাবন্তী, রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী!

যেখানে শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে উত্তাল নেটপাড়া ও টলিপাড়া সেখানেই প্রতিক্রিয়া জানালেন স্বয়ং শ্রাবন্তী। সম্প্রতি তিনি একটি সর্বভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকার দেন। সেখানে শ্রাবন্তীকে আগামী ছবি নিয়ে প্রশ্ন করা হয়। কারণ, খূুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাশ্বত-শ্রাবন্তী জুটির ছবি ‘ছবিয়াল’। এই সিনেমার হাত ধরে প্রথম শাশ্বতর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী। আনলক পর্বে এই প্রথম শ্রাবন্তীর ছবি মুক্তি পাবে। ছবিটি ১১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ছবিয়াল’।

লকডাউন পর্ব কেমন কাটালেন তা নিয়েও মন খুলে কথা বলেন এই টলি ডিভা। এই লকডাউন জুড়ে ছেলের সঙ্গে চুটিয়ে ওটিটি প্ল্যাটফর্মের ছবি দেখেছেন এমনকি নতুন নতুন খাবার নিজেই রান্না করেছেন। হাউজমেডরা ছিলেন না বলে নিজেও ঘরের কাজ করেছেন। এমন নানান ব্যস্ততার কথা শ্রাবন্তী শেয়ার করেছেন। কিন্তু মাঝপথে তিনি নাকি ইন্টারভিউ দিতে দিতে বেড়িয়ে যান। ঠিক কি হয়েছিলো?

শ্রাবন্তীকে রোশনের ব্যপারে প্রশ্ন করা হলে হাসিখুশি মুখ মুহূর্তে চেঞ্জ হয়ে যায়। তাও হালকা হাসি রেখে ক্যামেরা ছেড়ে চলে যান। সাফ জানিয়ে দেন এই ব্যপারে তিনি কোন উত্তর দেবেন না। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে চান অভিনেত্রী। এমনিতেই ভার্চুয়াল শ্লীলতাহানির শিকার হয়েছেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী এই শ্রাবন্তী। দীর্ঘদিন ধরেই তিনি নাকি একাধিক নম্বর থেকে অশ্লীল মেসেজ পাচ্ছিলেন। এই ব্যপারেও প্রতিবাদ করেন তিনি। তবে এবার শ্রাবন্তী আর খোলামেলা নয়, নিজের জীবনকে ব্যক্তিগত রাখার প্রাণপণ চেষ্টা করছেন।

whatsapp logo