BollywoodHoop Plus

ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় শিল্পী, শোকের ছায়া অভিনয় জগতে!

প্রতারণা এখন এটি হরদম মানুষ নানা ভাবেই হয়ে চলেছে। এবার বলিউডের একজন প্রখ্যাত লেখক এক অনলাইন প্রতারণা চক্রের কবলে পড়লেন। তিনি আর কেউ নন বিখ্যাত ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’ শো এর লেখক অভিষেক মাকওয়ানা। আর এই প্রতারণা সহ্য করতে না আত্মঘাতী হন। এমনই দাবি লেখকের ভাইয়ের।

গত ২৭শে নভেম্বর লেখক অভিষেক মাকওয়ানা নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন। গত সপ্তাহে তাঁর দেহ মুম্বাইয়ের ফ্ল্যাটে উদ্ধার করেন পুলিশ। এরপরই পুলিশের হাতে এক সুইসাইড নোট পেয়েছে। সেখানে তিনি কারোর নাম সরাসরি না লিখলেও আর্থিক সঙ্কটের কথা উল্লেখ করেন তিনি। আর সেই সঙ্কট সহ্য করতে না পেরে শেষে এত বড় কাজ করলেন। কিন্তু পরিবারের সদস্যরা দাবি করেছে, তাঁকে রীতিমতো নাকি ব্ল্যাকমেল করা হচ্ছিল।

এরপর অভিষেকের ভাই অভিযোগ করেন , রীতিমতো ব্ল্যাকমেইল করা হত লেখককে। তিনি পুরো ঘটনা জানতে পারেন দাদার মৃত্যুর পর। দাদার ল্যপটপে ইমেল ঘেঁটে জানতে পারেন, লেখক প্রথমে লকডাউনের সময় একটা ছোট অঙ্কের ঋণ নেন কোনও একটা ইজি লোনস অ্যাপ থেকে, অবশ্য এদের সুদের হার অত্যন্ত চড়া অঙ্কের ছিল। এই সংস্থার সুদের হার ৩০ শতাংশ মতো। এরপর অভিষেক আর ঋণের আবেদন না করলেও তারা ছোট ছোট অঙ্কে টাকা বার বার পাঠাতেই থাকেন।
তারপর থেকে বার বার সেই সংস্থা থেক্ব তাঁকে ফোনে হুমকি দেওয়া শুরু হয়। ফোন আসতো বাংলাদেশ, মায়ানমার ও ভারতের বিভিন্ন রাজ্যে রেজিস্টার্ড নম্বর থেকে।

অভিষেকের ভাই এই সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেন তদন্ত করার জন্য পুলিশের কাছে মামলা করেন। মৃতের ব্যাঙ্ক লেনদেন নিয়েও তদন্ত শুরু হয়েছে। প্রসঙ্গত, এই মামলার তদন্তের দায়িত্বে থাকা চারকপ পুলিশ স্টেশন থেকে পুলিশ জানিয়েছেন যে নাম্বার থেকে ফোন আসত সেই নম্বর গুলো খতিয়ে দেখা হচ্ছে। বলিউড সুশান্তের পর এক অভিনেতার মতো আরো এক ভালো লেখককে হারালো।

Related Articles