Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লজ্জার গন্ডি ভেঙে বিকিনি পরে ক্যামেরাবন্দি হলেন শ্রাবন্তী, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) সম্প্রতি আবারও বিতর্কে জড়িয়েছেন। তাঁর সহ-অভিনেতা জিতু কমল (Jeetu Kamal)-এর সাথে তাঁর স্ত্রী নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে শ্রাবন্তীকেই দায়ী করা হচ্ছে। তবে নবনীতা ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, জিতুর সাথে শ্রাবন্তীর কোনো সম্পর্ক নেই। তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত একান্তই জিতু ও নবনীতার। তবে বিতর্ককে আর পাত্তা দেন না শ্রাবন্তী। তিনি নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি শ্রাবন্তী নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ শেডের বিকিনি। বিকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। বিকিনির নিম্নাংশে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। এই বিকিনির সাথে সাদা-কালো রঙের ফুলস্লিভ শ্রাগ পরেছেন শ্রাবন্তী। শ্রাগ জুড়ে রয়েছে কালো রঙের স্ট্রাইপ। শ্রাগটির কোমরের কাছের অংশে বাঁধা রয়েছে ফিতে। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখকে আকর্ষক করে তুলেছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। সুইমিং পুলের নীল জলের ধারে পুলসাইড রেলিং ধরে ছবি তুলেছেন শ্রাবন্তী।

ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, নতুন কিছু শেখার চেষ্টা করা উচিত। নিজেকে বোঝানো দরকার, কোনো সীমা নেই। এই ক্যাপশনের সাথে উইঙ্ক ও সোনালি তারার ইমোজি জুড়েছেন শ্রাবন্তী। তাঁর ছবির কমেন্ট সেকশনে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) মজা করে লিখেছেন ‘মামণি’। জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। মৌনি রায় (Mouni Roy) পোস্ট করেছেন আতসবাজি ও তারার ইমোজি। সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) লিখেছেন, ইন্সটাগ্রাম সম্পূর্ণ জ্বলে গেছে। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), অদ্রিজা রায় (Adrija Roy)-রাও শ্রাবন্তীর হটনেসের প্রশংসা করেছেন।

বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। এছাড়াও রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

Related Articles