whatsapp channel
Bengali SerialHoop Plus

Ranieeta Dash: টেনে লম্বা করার কোনো মানে নেই: রণিতা দাস

স্টুডিওপাড়ায় ভাঙছে একটার পর একটা সম্পর্ক। গত সপ্তাহে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সকলকে চমকে দিয়েছে। এবার ব্রেক-আপ হয়ে গেল রণিতা দাস (Ranieeta Das) ও সৌপ্তিক চক্রবর্তী (Souptick Chakraborty)-র। একে অপরকে একসময় চোখে হারাতেন এই জুটি। রণিতা ‘ইষ্টিকুটুম’ থেকে সরে যাওয়ার পর সৌপ্তিকও সেই সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক থেকে সরে গিয়েছিলেন। দুজনকে একসাথেই ব্যান করেছিলেন প্রযোজকরা। সৌপ্তিক পরবর্তীকালে পরিচালনার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ফিরলে তাঁর পরিচালনায় অভিনয় করতে শুরু করেন রণিতাও। এমনকি একই প্রোজেক্টে দুজনকে একসাথে নেওয়ার শর্ত রাখতেন তাঁরা। কিন্তু লহমায় তের বছরের সম্পর্কে ইতি টেনে দিলেন তাঁরা।

‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকের সেট থেকে সৌপ্তিক ও রণিতার প্রেমের সূত্রপাত হলেও বর্তমানে প্রাক্তন প্রেমিক সম্পর্কে মুখ খুলতে নারাজ রণিতা। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ না খুলে কাজের প্রতি ফোকাসড থাকতে চান রণিতা। তাঁদের ব্রেক-আপের প্রসঙ্গ স্পষ্ট না করলেও একসাথে না থাকার ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, কোনো কিছু সঠিক ভাবে না চললে তা টেনে লম্বা করার প্রয়োজন বোধ করেন না তিনি। রণিতার মতে, সম্পর্ক বন্ধুত্বপূর্ণ জায়গায় রাখা উচিত। নাহলে বাড়বে তিক্ততা। তবে গত বছর জুন মাসেও সৌপ্তিকের সাথে রণিতার ব্রেক-আপের গুঞ্জন শোনা গিয়েছিল।

শোনা গিয়েছিল, সৌপ্তিক নাকি রণিতাকে ভুলে অন্য নায়িকার প্রেমে পড়েছেন। কিন্তু সেই সময় সৌপ্তিক বলেছিলেন, সময় বলে দেবে কোনটা ঠিক ও কোনটা ভুল।

অপরদিকে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘মায়া’-য় দেখা যেতে চলেছে রণিতাকে। আপাতত ধারাবাহিকে ফিরতে চান না তিনি। ফিল্ম ও ওটিটিতেই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান রণিতা।

 

View this post on Instagram

 

A post shared by Souptick C (@souptick_c)

whatsapp logo