Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘মিঠাই’ ছাড়ার পর বাড়ছে আরো গ্ল্যামার, সৌমিতৃষার হট লুকে ঘুম উড়ছে ভক্তদের

আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। তারপরেই টলিউডের বড় পর্দায় পা রাখতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ তাঁকে দিয়েছে পরিচিতি। গত আড়াই বছর ধরে মিঠাই হয়েই বেঁচেছেন সৌমিতৃষা। দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। কিন্তু যা শুরু হয়, তা শেষ হয়। ফলে নিয়ম মেনেই অফ এয়ার হয়ে গিয়েছে ‘মিঠাই’। এগিয়ে যাওয়ার পালা সৌমিতৃষারও। বড় পর্দায় ডেবিউ-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। প্রফেশনাল ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (Sayantan Dutta) ক্যামেরায় বিভিন্ন সাজে ফ্রেমবন্দি হচ্ছেন সৌমিতৃষা। ইন্সটাগ্রামে তিনি সেই ছবিগুলি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যাচ্ছে। রবিবার সৌমিতৃষা শেয়ার করেছেন আরও কয়েকটি ছবি।

বড় পর্দায় ডেবিউ-এর আগেই সৌমিতৃষার মধ্যে যথেষ্ট সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে। এদিন ইন্সটাগ্রামে তাঁর শেয়ার করা ছবিগুলিতে সৌমিতৃষার পরনে রয়েছে ওয়াইন রঙের ওয়ান শোল্ডার গাউন। গাউনের একটি শোল্ডারে রয়েছে বেল স্লিভস ডিজাইন। ওই শোল্ডারটি ফুল স্লিভড। ড্রেসটি বডিকন। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন সৌমিতৃষা। নজর কেড়েছে তাঁর স্মোকি আই। ঠোঁট রাঙিয়েছেন ওয়াইন শেডের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন হালকা গোলাপি হাইলাইটার। চুলে বেঁধেছেন বান। চোখে পরেছেন ব্রাউন রঙের কনট‍্যাক্ট লেন্স। দুই কানে রয়েছে সবুজ ও সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাতের আঙুলে রয়েছে সবুজ স্টোন বসানো আংটি। হাতে রয়েছে সিলভার ব্রেসলেট।

ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, এমনি। তার সাথেই তিনি জুড়েছেন ব্রাউন রঙের হার্ট ইমোজি। নেটিজেনদের একাংশ ছবিগুলির কমেন্ট সেকশনে সৌমিতৃষাকে ‘মিঠাই’ বলেই সম্বোধন করেছেন। অনেকে লিখেছেন, তিনি পরীর মতো সুন্দরী।

আগামী অগস্ট মাস থেকে নর্থ বেঙ্গলে শুরু হতে চলেছে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

Related Articles