Bengali SerialHoop Plus

ছোট্ট নেই আর ‘পটল কুমার’, দেখুন কেমন‌ বড় হয়েছে সেই জনপ্রিয় পটল

পটল কুমারকে মনে আছে? যদি আপনি স্টার জলসার ‘পটল কুমার গানয়ালা’ দেখে থাকেন তবে নিশ্চয় মনে আছে সেই ছোট্ট মেয়েটিকে। যে তাঁর বাবাকে খুঁজতে খুঁজতে এসে উপস্থিত হয় সুজনকুমারের বাড়ি। সেখানে থাকতে থাকতে বাবাকে খুঁজতে থাকে ওই একরত্তি মেয়ে। পাশাপাশি মিষ্টি গান গেয়ে দর্শকদের মন জয় করেছিল পটল। সুজনকুমার ওরফে সাহেব ও পটল ওরফে হিয়ার ডুয়েট ‘Tera Mujhse Hai Pehle Ka Naata Koi’ গানটি আজকেও হিট। বাপ-মেয়ের অমন সুমধুর গান সেইসময় দর্শকদের ঠায় টিভির পর্দার সামনে বসিয়ে রাখতে পারত। সেইসময় এই ছোট্ট হিয়ার বয়স ছয় বা সাত।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

সেই ছোট্ট হিয়া এখন দেখতে দেখতে দশ বা এগারো। স্টার দিয়ে হাতে খড়ি হয় হিয়ার। এখন জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে ছোট আলোর পাঠ করছে। দুই তুতো বোনের গল্প নিয়ে ধারাবাহিক। এখানেও হিয়া পজিটিভ রোলে পাঠ করেছে। পর্দায় একদম শান্ত মেয়ে আলো। কিন্তু আদপে একটুও শান্ত নয়। দুধের দাঁত আর নেই। ফোকলা দাঁত এখন অনেকটা ঢেকেছে। কিন্তু দুষ্টুমি কমেনি, আর এর জন্যেই বাবা হিয়াকে দুষ্টু বলে ডাকেন। ইন্সটাগ্রামেও দুস্টু নাম দিয়েই তাঁর অ্যাকাউন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

এই ছোট্ট হিয়া এখন ইন্সটাগ্রামে বেশ অ্যাক্টিভ। বেছে বেছে নিজের সুন্দর ছবি দিয়ে প্রোফাইল সাজিয়েছেন। একটা সময় হিয়ার প্রিয় হিরো ছিল ‘দেব’। এখন মনে হয় টেস্ট একটু বদলেছে। সম্প্রতি হিয়া ২১ নভেম্বর জন্মদিন উপলক্ষ্যে শেয়ার করেছেন বেশকিছু ভিডিও ও ছবি যেখানে তাকে বেশ গ্ল্যামারাস লাগছে। ছোট্ট হিয়া যে অনেকটা বড় হয়েছে তা তাঁর ইন্সটাগ্রামের পোস্ট দেখেই বোঝা যায়। আরেকটি ব্যপারও স্পষ্ট, হিয়ার নীল ভীষণ পছন্দের রং।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

Related Articles