whatsapp channel
Hoop VideoHoop Viral

এই পাঁচটি ওয়েব সিরিজ সম্পূর্ণ বড়দের জন্য, পরিবারের সামনে দেখলে লজ্জায় পড়বেন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১) সৌখিন আঙ্কেল” এবং “সীল 4” নামক দুই ওয়েব সিরিজের সাফল্যের পর এইবার প্রাইম শর্টএর নতুন ওয়েব সিরিজ হল ‘মালকিন ভাবি’ । এখানে ওয়েব সিরিজটিতে একজন বিবাহিতা মহিলার সাথে তাদের ভাড়াটিয়া যুবকদের সাথে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছে। দিনের পর দিন এই ধরনের অবৈধ সম্পর্ক চলতে থাকে৷ মহিলাটির এমন ব্যবহারে পরিবর্তন চোখে পড়ে তার স্বামীর। পরবর্তীকালে কি হয়? তা জানতে গেলে আপনাকে দেখে নিতে হবে পুরো ওয়েব সিরিজ।

এই “মালকিন ভাবি” ওয়েব সিরিজের মূল চরিত্রে হিরাল রাধাদিয়া। তার অসাধারণ মারকাটারি ফিগার ও উন্মুক্ত পোশাকের দুর্দান্ত এক্সপ্রেশন দেখিয়ে নজর কেড়েছে নেটিজেনদের। কবে আর দেরি না করে চটপট দেখে ফেলুন-

২) এক বছর আগে উল্লুর অ্যাপে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে এই ওয়েব সিরিজটির নাম হল ‘জঘন্য‘। অসাধারণ এই ওয়েব সিরিজটি একবার মানুষ দেখেই কিন্তু অনেক ভালোবাসা দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, এখানে যে দম্পতিকে দেখানো হচ্ছে সেই দম্পতির মধ্যে একজন মানে যে পুরুষ সে হঠাৎ করেই কুকুর হয়ে যান। স্ত্রীর কুকুরে ভীষণ ভয় কিন্তু সেই পুরুষ মানুষদের সঙ্গে বাড়ির কাজের মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়, কিন্তু তারপরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৩) বেশ কিছুদিন আগেও উল্লু প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল। এই ওয়েব সিরিজটির নাম shubh ratri. যেখানে দেখা যাচ্ছে, একদম দম্পতি বিবাহের পরে খুবই সুখে শান্তিতে বাস করছেন। কিন্তু বিবাহের রাত থেকেই সেই স্ত্রী বুঝতে পারেন, তার স্বামীর উপরে কোন অশরীরির ছায়া পড়েছে, সেই জন্য তিনি অনেকভাবেই তার কাছে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই বুঝতে পারেন না যে কি হয়েছে।

এই বিষয় তিনি নিকট আত্মীয় এক মহিলার সঙ্গে পুরো বিষয়টা নিয়ে আলোচনা করেন। তারপর তিনি বলেন, এমনটা নাকি তাদেরও এক আত্মীয়ের হয়েছিল। তখন তাকে এক তান্ত্রিকের সাহায্য নিতে বলেন। তারপর সেই স্ত্রী তান্ত্রিকের কাছে যায় এবং তান্ত্রিক যা যা বলে তার স্বামীকে তাই তাই করতে শুরু করেন। মন্ত্র পড়া থেকে শুরু করে দুধের মধ্যে কিছু মিশিয়ে খাওয়ানো, এমনকি হাতের মধ্যে তাগা বেঁধে দেওয়া সব কিছুই সে নিয়মমাফিক পালন করেন। কিন্তু একদিন হঠাৎ খেয়াল করেন সকালে তার হাতে তাগা থাকলেও রাত্রিবেলা সেই তাগা থাকে না। কিন্তু কেন এমনটা হচ্ছে এটা কিছুতেই বোধগম্ম হয় না, কিন্তু তারপরে গল্প কোন দিকে চলবে, কিভাবে তারা নিজেদের মধ্যে সম্পর্ক তৈরি করবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

৪) সম্প্রতি আবারো একটি ঘাম ঝরানো ওয়েব সিরিজ সামনে এসেছে। দর্শকরা উদগ্রীব হয়ে রয়েছেন এই ওয়েব সিরিজ ট্রেলার দেখার জন্য। ১৭ জুন ডিজি মুভি প্লেক্স অ্যাপে রিলিজ করেছে “লায়লা ও লায়লা”। সিরিজে বোল্ড ও রোমান্টিক দৃশ‍্যে ভরপুর। আর তেমনি আছে কৌতূহল রহস‍্য। ছবিটির মুখ্য চরিত্রে রয়েছেন মুসকান আগারওয়াল। যিনি এডাল্ট সিরিজের লাস‍্যময়ী অভিনেত্রী হিসাবে তার বেশ নাম। আর তারই বিপরীতে রয়েছেন রুকস খানদাগালে।

সিরিজের গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক ছোঁয়া। এই গল্প বানানো হয়েছে, শহরে সব থেকে বড় মহিলা গ‍্যাংস্টার লায়লাকে নিয়ে। পুলিশ এসিপি কাজল নামের এক মহিলা যিনি পুলিশ অফিসারকে লায়লাকে গ্রেফতার করার দায়িত্ব দেন। সেই সূত্রে কাজল এর বন্ধুত্ব হয় লায়লার সাথে। একদিন লায়লা কাজলের কোল্ড্রিংসের মধ্যে ঘুমের ওষুধ দিয়ে তাকে অজ্ঞান করে তার সঙ্গে সম্পর্ক স্থাপন করে‌। কিন্তু তার পর কি হবে তা দেখতে সব ভিডিও। তাই দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

৫) বেশ কিছুদিন আগে উল্লুর প্লাটফর্মে একটি ভিডিও রিলিজ হয়েছে ওয়েব সিরিজটির নাম ‘কামার কি নাপ‘ সপ্তাহ আগে ভিডিওটি রিলিজ হচ্ছে। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন। প্রথমেই দেখা যাচ্ছে, এক গৃহবধূ বাড়িতে বসে সেলাইয়ের কাজ করছেন, তা শাশুড়ি মা তাকে একটার পর একটা জিনিসের অর্ডার দিয়ে যাচ্ছেন কিন্তু সে কিছুতেই ঠিকঠাক করে সেলাই করতে পারছেন না। শাশুড়ি মা প্রতিনিয়ত তাকে পাশের পাড়ার এক যুবতী যে খুব সুন্দর সেলাই করে, তার সঙ্গে তুলনা করতে থাকেন এবং খোঁচা দিয়ে কথা বলতে থাকেন, এই সমস্ত কিছু শুনে, তারপর তাকে বলে যে সে ওই মেয়েটিকে আনবে তাকে সেলাই শেখানোর জন্য। তারপর দুজনের একটা সম্পর্ক হয়। এই সম্পর্ক গৃহবধুর বর সবটাই দেখে ফেলে কিন্তু তারপরে কি হয়? তা দেখার জন্যই অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক