whatsapp channel

Subhashree Ganguly: সাদা রঙের ক্রপ টপে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন ‘হট মাম্মা’ শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তবু একের পর এক ফটোশুট করছেন তিনি। এছাড়াও জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী। ফলে…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তবু একের পর এক ফটোশুট করছেন তিনি। এছাড়াও জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী। ফলে এই শোয়ের শুটিং নিয়েও যথেষ্ট ব্যস্ত তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘আস্ক মি এনিথিং’ সেশনে তাঁকে অনুরাগীদের একাংশ অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ চালিয়ে যাওয়ার ব্যাপারে প্রশ্ন করলে শুভশ্রী উত্তর দেন, অন্তঃসত্ত্বা হওয়া কোনো অসুখ নয়। দীর্ঘদিন ধরেই আরবানাতে শুভশ্রীর একটি ফ্যান ক্লাব রয়েছে। সম্প্রতি এই ফ্যান ক্লাবের ইন্সটাগ্রাম পেজে শুভশ্রীর একটি ছবি শেয়ার করা হয়েছে।

ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও নীল ডেনিম। অফ শোল্ডার ক্রপ টপের নেকলাইনে রয়েছে রাফলড ডিটেলিং। শোল্ডারের সাথে দুটি নুডল প‍্যাটার্নের স্লিভ যুক্ত করা রয়েছে। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। হালকা পিচ রঙের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন পিচ রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে চুল। কানে রয়েছে কপার রঙের জাঙ্ক ইয়ারিং। সোফায় বসে ছবিটি তুলেছেন শুভশ্রী। এই ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে নীতি মোহন (Neeti Mohan)-এর গাওয়া গান ‘মেরি জান’ ব্যবহার করা হয়েছে। ক্যাপশনেও ব্যবহার করা হয়েছে ‘মেরি জান’ কথাটি।

শুভশ্রীর অনুরাগীদের একাংশ ছবিটির প্রশংসা করেছেন। গত জুন মাসে তিনি অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ডিসেম্বর মাসে রয়েছে শুভশ্রীর প্রসবের ডেট। তার আগে হাতে থাকা কাজ সেরে নিচ্ছেন নায়িকা। কারণ ডেলিভারির পর কিছুদিন বিশ্রাম নিতে চান শুভশ্রী।

তাঁর হাতে থাকা ফিল্মের কাজ আগামী বছর শুরু হবে বলে জানিয়েছেন শুভশ্রী। এছাড়াও নিজের প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন তিনি।

whatsapp logo