BollywoodHoop Plus

ভরা স্টেজে কেঁদে ভাসালেন অঙ্কিতা লোখান্ডে, চোখের জলে সুশান্তকে স্মরণ প্রাক্তন প্রেমিকার

ফের তাজা হল পবিত্র রিস্তা, ফের তাজা হল অঙ্কিতা-সুশান্তের প্রেম। জি রিস্তা অ্যাওয়ার্ড (Zee Rishtey Awards 2020) মঞ্চ জীবন্ত হয়ে উঠলো অঙ্কিতা-সুশান্তের অমর প্রেমকাহিনী। সম্প্রতি মুম্বই অনুষ্ঠিত হয়েছে জি রিস্তা অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠান টেলিকাস্ট হবে আগামী ২৭ শে ডিসেম্বর। শ্যুটিং শেষ। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জ্বলে উঠলো ফের প্রয়াত অভিনেতা সুশান্তের নাম ও ছবি।

সমগ্র ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) টিম এদিন প্রয়াত সুশান্তকে শ্রদ্ধা জানায়। এদিন প্রাক্তন প্রেমিককে শ্রদ্ধা জানিয়েছেন অঙ্কিতা নিজেও। সেই পুরনো সাজে তাঁকে আবার দেখা গেল। মঞ্চে অর্চনার সাজে সেজে ওঠেন তিনি, মানব হন অন্য একজন। ‘সাথিয়া ইয়ে তুনে কেয়া কিয়া’ সহ একাধিক গানে নাচলেন অঙ্কিতা ও সুশান্ত বেশে অন্য একজন। মূলত এই পবিত্র রিস্তা ধারাবাহিকের পর থেকেই সম্পর্ক গড়ে ওঠে অঙ্কিতা ও সুশান্তের। দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল এঁদের মধ্যে। যদিও পরবর্তীতে দুজন আলাদা হয়ে যান। কিন্তু সুশান্তের মৃত্যুর পরেও অঙ্কিতা থেমে থাকেননি। সুশান্তের হয়ে গর্জে উঠেছিলেন তিনিও।

বর্তমানে অঙ্কিতা ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে আছে। সুশান্তের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ভিকির সঙ্গেই লেগে আছেন তিনি। এই বছরের জন্মদিনেও ভিকির সঙ্গেই দেখা গেছে তাঁকে।

সুশান্তকে স্মরণ করে অঙ্কিতা স্টেজে বলেন “আজ সবার হৃদয় শান্ত, কারণ সবার মনেই সুশান্ত রয়েছে। কখনও ভাবিনি যে চাঁদ, তারার কথা বলত, সে নিজেই একদিন চাঁদ-তারার কাছে চলে যাবে। কখনও ভাবিনি যাঁকে দেখে অনেকে স্বপ্ন দেখা শুরু করছিল, তাঁকে দেখতে চাওয়াটাও একদিন স্বপ্ন হয়ে যাবে।”

Related Articles