Hoop PlusTollywood

Puja Banerjee: ডিপনেক পোশাকে উঁকি দিচ্ছে ভরন্ত যৌবন, লালপরী হয়ে রাতের ঘুম ওড়ালেন পূজা

টলিউড থেকে যেসব অভিনেত্রী হিন্দি ইন্ডাস্ট্রিতেও সমান তালে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। লাভেরিয়া, চ্যালেঞ্জ ২, তিন পাত্তির মতো ছবির অভিনেত্রী হিন্দি ইন্ডাস্ট্রিতেও বেশ নাম করেছেন। এখনো বড়পর্দায় সুযোগ না পেলেও বেশ কিছু হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন পুজা। বর্তমানে ফের বাংলায় ফিরেছেন তিনি। এই মুহূর্তে বাংলা নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। আগামীতে ফের বাংলা ছবিতে দেখা যাবে পূজাকে।

বর্তমানে সবথেকে জনপ্রিয় বাঙালি অভিনেত্রীদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন পূজা। তাঁর সৌন্দর্যের তীরে ঘায়েল আঠেরো থেকে আটচল্লিশ। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে তাঁর গ্ল্যামার। সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীর সংখ্যা কম নয় পূজার। ২০ লক্ষ ৫০ হাজার ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের টুকিটাকি আপডেটও শেয়ার করেন তিনি। পুঁচকে ছেলে কেশবের সঙ্গে খেলার মিষ্টি ভিডিও ভাগ করে নেন পূজা।

পূজা বন্দ্যোপাধ্যায়

মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে কিছু ফটোশুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি একটি বডি হাগিং লাল সিক্যুইনের ড্রেসে দেখা মিলল পূজার। ডিপ নেক পোশাকে উপচে পড়ছে যৌবন, সঙ্গে হালকা সোনার গয়না। খোলা চুলে মোহময়ী রূপে ক্যামেরার লেন্সে ধরা দিয়েছেন পূজা। অভিনেত্রীর দিক থেকে কার্যত চোখ ফেরানো দায় হয়ে পড়েছে নেটিজেনদের। কমেন্ট বক্সে পূজাকে ‘লাল পরী’র তকমা দিয়েছেন অনেকে। লাল হৃদয় আর আগুনের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

প্রসঙ্গত, টলিউড এবং হিন্দি টেলিভিশন দুই ইন্ডাস্ট্রিতেই জনপ্রিয় নাম পূজা বন্দ্যোপাধ্যায়। দেবো কে দেব মহাদেব, তুঝ সঙ্গ প্রীত লগাই, দেব এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এছাড়া বাংলায় ‘পাপ’ ওয়েব সিরিজেও নিজের অভিনয় দিয়ে নজর কেড়েছেন পূজা। আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ইন্ডাস্ট্রির সঙ্গে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles