whatsapp channel
GossipHoop Plus

বিবাহিত পুরুষ হয়েও ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা, ধর্মেন্দ্রকে চড় মেরেছিলেন তনুজা!

তনুজা (Tanuja)-কে অনেকে মনে করেন অহঙ্কারী। কিন্তু তিনি যথেষ্ট ব্যক্তিত্ব সম্পন্না। তাঁর মা শোভনা সমর্থ (Shovna Samarth)-এর কাছ থেকে উত্তরাধিকার সূত্রে এই ব্যক্তিত্ব পেয়েছেন তনুজা। কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)-এর সাথে তনুজার সখ্যতা ছিল। দীর্ঘদিন পর পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) নির্মিত ফিল্ম ‘সোনার পাহাড়’-এ আবারও স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। ভেসেছিলেন নস্টালজিয়ায়। বলিউডের ক্যাসানোভা বিনোদ খান্না (Vinod Khanna) ছিলেন বর্ণময়। একাধিক নারীর সাথে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু তিনিও তনুজার সাথে সুন্দর সম্পর্ক বজায় রেখেছিলেন। তনুজার ব্যক্তিত্ব তা সম্ভব করেছিল। তবে তাঁর কাছে চড় খেয়েছিলেন বলিউডের তৎকালীন প্লে-বয় ধর্মেন্দ্র (Dharmendra)।

ধর্মেন্দ্রর সাথে তনুজার পরিচয় গাঢ় হয়েছিল দুলাল গুহ (Dulal Guha) পরিচালিত ফিল্ম ‘চাঁদ অউর সুরয’-এর শুটিং করতে গিয়ে। ধর্মেন্দ্রকে ‘ধরম’ বলে ডাকতেন তনুজা। তিনি, ধর্মেন্দ্র ও তাঁদের বন্ধুরা একসাথে মদ্যপান করতেন। যথেষ্ট আনন্দ হত। সেই সময় ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur)- এর সাথে তনুজার পরিচয় করিয়ে দিয়েছিলেন নায়ক। তাঁদের পুত্র সানি দেওল (Sunny Deol)-এর বয়স তখন পাঁচ বছর এবং কন্যাসন্তান লালি (Lali)-র বয়স ছয় মাস। তবে এর মধ্যেই ধর্মেন্দ্রর নজর ছিল তনুজার উপর। কারণ সৌন্দর্যের সাথে মিষ্টত্বের মিশেল ছিল নায়িকার ব্যক্তিত্বে।

সাম্প্রতিক সাক্ষাৎকারে তনুজা জানিয়েছেন, একদিন তাঁর সাথে ফ্লার্ট করার চেষ্টা করছিলেন ধর্মেন্দ্র। কিংকর্তব্যবিমূঢ় হয়ে তনুজা চড় মারেন ধর্মেন্দ্রকে। রাগত নায়িকা বলেন, তিনি জানেন, ধর্মেন্দ্রর স্ত্রী হয়েছে। অথচ নায়ক এতটাই নির্লজ্জ, বিবাহিত হওয়া সত্ত্বেও তনুজার সাথে ফ্লার্ট করছেন তিনি। কি করে তাঁর এত সাহস হয়? তনুজাকে রেগে যেতে দেখে লজ্জিত ধর্মেন্দ্র তাঁকে সরি বলেন। কিন্তু তিনি তনুজাকে বলেন, তাঁকে নিজের করে নিতে। তাঁর অনেক অনুনয়-বিনয়ের পর তনুজা ভ্রাতৃত্বের প্রতীক হিসাবে ধর্মেন্দ্রর কবজিতে কালো সুতো বেঁধে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Priya (@bollywoodtriviapc)

পরিচালক-প্রযোজক সমু মুখার্জী (Somu Mukherjee)-কে পরবর্তীকালে বিয়ে করেছিলেন তনুজা। তবে তাঁদের বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিয়েছিল। ফলে আলাদা থাকতে শুরু করলেও তনুজা ও সমুর বিবাহ বিচ্ছেদ হয়নি।

whatsapp logo