whatsapp channel
Hoop PlusTollywood

এক সন্তান হলে অভিভাবক আর একাধিক হলে… নতুন ফটোশুট শেয়ার করলেন হবু বাবা জিৎ

আনন্দেুর জোয়ারে ভাসছেন জিৎ (Jeet)। আর কিছুদিন পরেই শিশু কণ্ঠের খিলখিল হাসির শব্দে ভরে উঠবে তাঁর ড্রইংরুম। পরিবারে সদস্য সংখ্যা বাড়ছে। বড় দিদি হতে চলেছে মিষ্টি নভন্যা। আর জিতের দ্বিতীয় বার বাবা হওয়ার পালা। অন্তঃসত্ত্বা স্ত্রী মোহনা রতলানি। সোশ্যাল মিডিয়ায় প্রেগনেন্সি ফটোশুটের ছবি শেয়ার করেই চলেছেন জিৎ। তাঁর হাবভাবেই স্পষ্ট, তিনি কার্যত আনন্দে আত্মহারা।

দীর্ঘ ১১ বছর পর নতুন সদস্যের আগমন ঘটছে জিৎ মোহনার সংসারে। ২০১২ সালে তাঁদের মাঝে আসে একরত্তি নভন্যা। মেয়ের সঙ্গে জিতের রসায়ন, বন্ডিং সকলেই জানেন। মেয়েকে কার্যত চোখে হারান অভিনেতা। ছোট্ট নভন্যা এবার দিদি হতে চলেছে। নতুন দায়িত্ব আসছে তার কাঁধেও।

সম্প্রতি আরো কিছু ছবি শেয়ার করেছেন জিৎজিৎ। প্রেগনেন্সি ফটোশুটে যোগ দিয়েছেন তাঁরা তিন জনেই। তিন জনেরই পরনে নীল জিন্স এবং সাদা শার্ট। মোহনার শার্ট গুটিয়ে উন্মুক্ত করা বেবি বাম্প। দেখে স্পষ্ট বোঝা যায় ভরা মাস চলছে তাঁর। যদিও ঠিক কত মাস তা সঠিক ভাবে বলা সম্ভব নয়। পোস্টের ক্যাপশনে জিৎ লিখেছেন, ‘বলা হয়, একটি সন্তান থাকলে তুমি অভিভাবক হলে আর একাধিক হলে তুমি রেফারি হয়ে যাবে। আরো আনন্দ ভরা দিনগুলির অপেক্ষায় বসে’। সঙ্গে তিনি আরো জানিয়েছেন, এই ছবিগুলোও শেয়ার করার লোভ সামলাতে পারেননি জিৎ।

এদিন হঠাৎ করেই সবাইকে চমকে দেন জিৎ। নিজের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন তিনি। স্ত্রী মোহনা এবং মেয়ে নভন্যাকে নিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি সেই পোস্টে। রঙ মিলিয়ে তিনজনেই পরেছেন নীল পোশাক। মা মেয়েতে আবার মিলিয়ে পরেছেন সুন্দর ফ্রিল দেওয়া গাউন। তবে নেটিজেনদের নজর আটকে গিয়েছে মোহনার দিকে। পোশাকের উপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর স্ফীত বেবি বাম্প। স্ত্রী এবং মেয়েকে দু হাতে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন জিৎ। মুখে হাসি উপচে পড়ছে তাঁর। এই পোস্টের মাধ্যমেই প্রথম সু খবরটা দেন জিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই