Bengali SerialHoop Plus

দাদাইয়ের কোলে আজকের হার্টথ্রব নায়ক, খুদেকে চিনতে পারলেন?

প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ব্যাপারে খুঁটিনাটি তথ্য জানতে কে না ভালোবাসে বলুন তো? পর্দার পছন্দের মানুষটা বাস্তবে কেমন, তা জানার আগ্রহ কমবেশি সকলেরই থাকে। বিশেষ করে তারকাদের ছোটবেলার ছবি (Childhood Photo) খুব ভাইরাল হয় নেট মাধ্যমে। অনুরাগীদের আগ্রহ লক্ষ্য করে অভিনেতা অভিনেত্রীরাও মাঝে মাঝেই ভাগ করে নেন তাদের ছোটবেলার নানান স্মৃতি জড়ানো ছবি। এমনি একটি ছবি নিয়ে সোমবার থেকে তোলপাড় নেটপাড়া।

ছবিতে এক খুদেকে দেখা যাচ্ছে দাদুর কোলে চড়ে ফ্রেমবন্দি হতে। নাতিকে জড়িয়ে ধরে তার দিকে তাকিয়ে রয়েছেন দাদু। কিন্তু নাতির চোখ অন্য দিকে। একমনে কিছু একটা দেখে চলেছে খুদে। নীল টিশার্ট এবং সাদা প্যান্ট পরা, একমাথা কোঁকড়া চুলের এই খুদেই এখন টেলিভিশনের হার্টথ্রব নায়ক। তাঁকে মন দিয়েছেন বাংলার বহু তরুণী যুবতী। উচ্ছেও যে মিষ্টি হতে পারে সেটাও বুঝিয়েছেন তিনিই। ঠিক ধরেছেন। এই খুদেই আজকের ‘উচ্ছেবাবু’ ওরফে আদৃত রায়।

২ রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনে হঠাৎই সক্রিয় হয়ে ওঠে আদৃতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। আসলে এদিন তাঁর দাদাইয়েরও জন্মদিন ছিল। তাই ছবি শেয়ার করে দানাইকে শুভেচ্ছা জানান নাতি। এর জন্য নিজের ছোটবেলার এই ছবিটিই বেছে নিয়েছিলেন আদৃত। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন দাদাই’। অনস্ক্রিনে সিদ্ধার্থর মতো বাস্তবেও আদৃত নিজের দাদুকে দাদাই বলেই ডাকেন। এর আগেও তাঁর মুখে নিজের দাদাইয়ের কথা শোনা গিয়েছে।

প্রসঙ্গত, আদৃতের অভিনয় কেরিয়ার শুরু ‘নূর জাহান’ ছবির হাত ধরে। তাঁর মিষ্টি সুদর্শন চেহারা দর্শকদের নজর কেড়েছিল বটে, কিন্তু ছবিটি গ্রহণ করেননি তারা। এরপরে ফের ‘প্রেম আমার ২’তে দেখা মেলে আদৃতের। কিন্তু সেটাও ডাহা ফ্লপ হয়। পরবর্তীকালে পাসওয়ার্ড, পরিণীতা, লকডাউন এর মতো ছবিতে তিনি অভিনয় করেছেন ঠিকই তবে, নায়ক হিসেবে নয়। বড়পর্দা যে জনপ্রিয়তা তাঁকে দিতে পারেনি, তার দ্বিগুণ খ্যাতি আদৃতকে ফিরিয়ে দেয় টেলিভিশন। মিঠাই শেষ হয়ে গেলেও সিডকে ভোলেননি দর্শকরা। আদৃত অবশ্য এখনি টেলিভিশনে ফিরছেন না। আবারও সিনেমায় নিজের ভাগ্যপরীক্ষা করতে চলেছেন তিনি। আগামীতে অভিরূপ ঘোষাল পরিচালিত ‘পাগল প্রেমী’ ছবিতে দেখা যাবে আদৃতকে।

Related Articles