whatsapp channel
Hoop PlusTollywood

Ena Saha: আঁটোসাঁটো পোশাকে অবাধ্য যৌবন, অন্তর্বাস দেখিয়ে উষ্ণতা বাড়ালেন এনা সাহা

টেলিপাড়া তথা বড় পর্দার জনপ্রিয়তা ততদিন, যতদিন দর্শকদের ভালোবাসা রয়েছে। এমন অনেকেই আছেন যারা টেলিভিশন থেকে জনপ্রিয়তা পেয়ে উঠেছেন বড়পর্দায়। এমনি এক অভিনেত্রী হলেন এনা সাহা (Ena Saha)। শুধু টেলিভিশনের গণ্ডি পেরিয়ে সেলুলয়েডের পর্দাতেই উত্তীর্ণ হননি তিনি, প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। একাধিক ছবি, মিউজিক ভিডিওর প্রযোজনা করে চর্চায় থাকেন তিনি।

তবে অন্য ছবির প্রযোজনা করলেও নিজের ছবিই ফ্লপের মুখে পড়েছিল এনা। যশ দাশগুপ্তের বিপরীতে ‘চিনে বাদাম’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সে ছবি বক্স অফিসে এক সপ্তাহও টিকতে পারেনি। ছবির প্রচার পর্বের সময়েই শুরু হয়েছিল বিতর্ক। সিনেমা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন যশ। এনা একাই কোনো রকমে প্রচার চালিয়ে গিয়েছিলেন। ফলাফল জানাই ছিল। ঠিক সেটাই ঘটেছিল চিনে বাদাম ছবির সঙ্গে। তারপর থেকে আর কোনও ছবিতে দেখা যায়নি এনাকে।

আপাতত তিনি ব্যস্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে। একের পর এক ফটোশুট, রিল ভিডিও সেখানে শেয়ার করে চলেছেন তিনি। সম্প্রতি এনার কিছু ছবি খুবই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সম্পূর্ণ বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। প্রিন্টেড অন্তর্বাস পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। তার উপরে চাপিয়েছেন ফার জ্যাকেট। আবেদনময়ী ভঙ্গিতে তোলা ছবিগুলি মুহূর্তে নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

ছবির পরিমাণ কম হলেও সোশ্যাল মিডিয়ায় এনার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ১.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের একটা বড় ভরসার জায়গা হল সোশ্যাল মিডিয়া। ইনস্টাগ্রামে প্রায় সকলেই নিজেকে প্রোমোট করতে ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন। অনুরাগীদের সঙ্গে সহজে যুক্ত হওয়ার পাশাপাশি পরিচালক, প্রযোজকদের নজরে আসারও একটা বড় সুযোগ করে দেয় নেটমাধ্যম। শোনা যায়, অনেক প্রযোজকই সোশ্যাল মিডিয়া দেখে ছবিতে কাস্ট করেন নায়িকাদের। তাই উঠতি অভিনেত্রী থেকে পোড় খাওয়া নায়িকারাও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল সাজান যতনে। এনাও একটা লম্বা সময় ব্যয় করেন নিজের ইনস্টাগ্রামের পেছনে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই