whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: হট ছবি শেয়ার করে ফের ভাইরাল অভিনেত্রী মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ-এর বিচ্ছেদের ঘটনা ক্রমশ স্পষ্ট হয়ে উঠেছে ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে। সম্প্রতি এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর সপ্তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কলকাতার একটি বিলাসবহুল হোটেলে আয়োজিত হয়েছিল গ্র্যান্ড পার্টি। তাতে মধুমিতার দেখা মেলেনি। এদিন একাধিক প্রোজেক্ট ঘোষণা হলেও মধুমিতাকে সম্ভবতঃ কোনো প্রোজেক্টে দেখা যাবে না। এই মুহূর্তে তিনি এসভিএফ-এর বাইরের প্রযোজনা সংস্থায় কাজ করছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন মধুমিতা। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কয়েকটি ছবি।

ছবিগুলির কয়েকটিতে মধুমিতার পরনে রয়েছে গ্রে রঙের রাফল ড্রেস। ড্রেসটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ সহ স্তনের কিছুটা অংশ। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। কোমর থেকে নিচের অংশে রয়েছে রাফল ডিজাইন। এই ড্রেসের সাথে সোনালি রঙের নেকপিস পরেছেন মধুমিতা। তা নেমে এসেছে ক্লিভেজ অবধি। দুই কানে রয়েছে সোনালি রঙের চেন ইয়ারিং। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। খোলা রয়েছে চুল। অপর কয়েকটি ছবিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটটি ফুলস্লিভ। জাম্পস্যুটের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছেন মধুমিতার ক্লিভেজ।

সাদা রঙের জাম্পস্যুটের কোমরে রয়েছে সাদা বেল্ট। এই জাম্পস্যুটের সাথে গলায় সোনালি পেনডেন্ট পরেছেন মধুমিতা। চুলে বেঁধেছেন বান। তবে সবকটি ছবিতেই তাঁর চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রেঙেছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে লাল রঙের হার্ট ইমোজি ও কালো সানগ্লাস পরা ইমোজি পোস্ট করেছেন।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মটি প্রযোজনা করছে ইনোভেটিভ ফিল্মস। ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

whatsapp logo