Bengali SerialHoop Plus

জমে উঠেছে যুগলের রসায়ন! গোয়ার সমুদ্রের বুকে দামাল ক্রুশল, সি-বিচে অদ্রিজা

বেশ কিছুদিন ধরে ‘কি করে বলবো তোমায়’ কর্ণের সঙ্গে অদ্রিজাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাঁরা প্রেম করছেন কিনা জানতে চাইলে বন্ধুত্ব বলেই চালিয়ে দেন। এদিকে অদ্রিজার সঙ্গে হাত ধরে গোয়া ঘুরু ঘুরু করতে গেছেন কর্ণ ওরফে ক্রুশল আহুজা। ২৫ শে ডিসেম্বর থেকেই গোয়া সেজে ওঠে লাইটসে। দেশ বিদেশ থেকে বহু ট্যুরিস্ট আসেন এই সময় গোয়াতে। একদম উৎসব মুখর পরিবেশে সেজে ওঠে এই জায়গা। যেহেতু এখানে প্রচুর চার্চ আছে তাই বড়দিনের উৎসব ও বর্ষপূর্তির উৎসব দারুন ভাবে সেলিব্রেট করা হয় এখানে। সেই সেলিব্রেশেনের আমেজেই গোয়া উড়ে যান ক্রুশল আহুজা-অদ্রিজা রায়। তাহলে গোয়া সমুদ্র সৈকতেই কি উষ্ণ রসায়ন গড়ে উঠবে এই দুইয়ের মাঝে? সময় বলবে যদিও…

ক্রুশল ও অদ্রিজা দুজনেই তাঁদের ইন্সটাগ্রামে গোয়া ভ্রমনের ছবি ও ভিডিও পোস্ট করেছেন। এইসব ছবি দেখে দর্শক মহলে কৌতূহল কিছু চাড়া দিয়ে উঠছে। এদিন ক্রুশলকে দেখা গেল কুল অ্যান্ড ক্যাজুয়াল পোশাকে। সমুদ্র সৈকতে আলোড়ন তুলছেন রাধিকার কর্ণ। সমুদ্রের বুকে দামাল কর্ণ স্পিড বোটে চেপে আনন্দ নিচ্ছেন ফ্রিডমের। পরনে তাঁর লাইফ জ্যাকেট, সাদা শার্ট আর প্রিন্টেড হট প্যান্টস। ভিডিয়ো ক্যাপশন বলছে, নীল জলে দুধসাদা ফেনার মতো ঢেউ একঘেয়ে শ্যুটিংয়ের ক্লান্তি কাটিয়ে দিয়েছে।

অদ্রিজা কিছু কম নন। পর্দায় তিনি যতটা সহজ সরল রোল প্লে করেন বাস্তবে তিনি যে বেশ দামাল দস্যি ও ভ্রমণ পিয়াসি তা তাঁর ছবি দেখেই স্পষ্ট। এদিন অদ্রিজার পরনে ছিল ফ্লুরোসেন্ট ইয়েলো শর্ট ড্রেস। চোখে রোদ চশমা। মাথায় কাপড়ের ফেট্টি। সমুদ্রতীরে (Baga Beach) পাতা চেয়ারে আধশোয়া অভিনেত্রী।

Related Articles