হবু স্বামীর জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন, ভাইরাল ছবি

এই তো ২০১৮ সালে নতুন করে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। সেই সৌভাগ্যবান আর কেউ নয় বলিউডের মডেল রোহমান। আর সেই বছর দীপাবলির পার্টিতে প্রথম নিজের বয়ফ্রেন্ড…

এই তো ২০১৮ সালে নতুন করে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। সেই সৌভাগ্যবান আর কেউ নয় বলিউডের মডেল রোহমান। আর সেই বছর দীপাবলির পার্টিতে প্রথম নিজের বয়ফ্রেন্ড বলে আত্মপ্রকাশ করেন দুজনে। ৪৪ বছরের সুস্মিতার বয়ফ্রেন্ড রোমান শালের বয়স মাত্র ২৯। এই বয়সের পার্থক্য নিয়ে বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে তির্যক মন্তব্যে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। নিজেরা নিজেদের মতো করে হাসি খুশিতে বেশ ভালো আছেন।

২০১৯ সালে শুরুর দিকে এই জুটির বিয়ে নিয়েও বেশ গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু এই লাভ বার্ডস কবে বিয়ে করবে এ নিয়ে কোনও রকম খবর মেলেনি। বরং প্রথম থেকে এই জুটি লিভ ইনে আছেন। আর এই কপোত-কপোতীকে প্রায়শুই ইন্ড্রাস্টির বহু পার্টিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে এদের কখনো একসাথে যোগা করতে তো কখনো নাচ করতেও দেখা যায়। তবে ইতিমধ্যেই রোহমান ও সুস্মিতার কন্যাদের খুব কাছের মানুষ হয়ে উঠেছেন রোহমান। সুস্মিতার মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও রোহমানের ভালো সম্পর্ক হয়ে উঠেছে তা এদের ছবি দেখলে বোঝা যায়। এই দুই মেয়ে এখন রোহমানকে ছাড়া কিছুই বোঝেনা।

রোহমান এখন সুস্মিতা সেনের বাড়ির এক প্রধান সদস্য। সুস্মিতার ভাই রাজীব সেনের বিয়ের অনুষ্ঠান হোক কিংবা ক্রিসমাসের পার্টি, সব সময়ই অভিনেত্রী পাশে দেখা যায় রোহমান শলকে। সম্প্রতি ছিল ক্রিসমাস আর সেন পরিবার উড়ে গিয়েছিল দুবাইতে। আর সেখানে ক্রিস্টমাস পার্টিতে রোহমানকে জিজু বলেও সম্মোধন করেন সুস্মিতার ভাইয়ের স্ত্রী চারু আসোপা। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গুঞ্জন। তাহলে কি এরা বিদেশেই বিয়ে করে সংসার করা শুরু করা দিয়েছে। অবশ্য এখনো তা জানা যায়নি এই ব্যপারে।

আজ মিস ওয়ার্ল্ডের মনের মানুষের জন্মদিন। তাই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের মনের মানুষের আবেগঘন পোস্ট করলেন। একনজরে দেখে নেওয়া যাক। ইনস্টাগ্রামে রহমানের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন সুস্মিতা। রহমানের পরনে সাদা হাইনেকের সঙ্গে কালো ব্লেজার। সুস্মিতা কালো ওভারকোটের সঙ্গে হাই পনিটেলে সহজ সুন্দরী। ভরা শীতে প্রেমের উষ্ণতায় বিভোর। আর সেখানেই এতদিন পর ভালোবাসার মানুষের ভালোবাসার নাম “বাবুশ” বলে সম্বোধন করলেন অভিনেত্রী। ছবির সঙ্গেই রয়েছে এক খোলা চিঠি। তিনি লিখলেন, রহমানের মন যা চায়, সবটা যেন তিনি পান, সেই কামনাই করেছেন তাঁর প্রেমিকা। শুধু তাই নয়, নিজের সঙ্গেই দুই মেয়ে আলিশা এবং রেনের পক্ষ থেকে ‘কালেক্টিভ হাগ’ পাঠিয়েছেন বার্থডে বয়কে। এরপর নেটিজেনরা রোহমানকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Leave a Comment