BollywoodHoop Plus

বলিউডে ফের বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন শাহরুখ-কাজলের একমাত্র ছেলে

‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মের সেই ছোট্ট সর্দারকে মনে আছে? যার মিষ্টি মুখ, লাজুক দৃষ্টি এই সিনেমার একটা ছোট্ট অংশ ছিল, কিন্তু সকলের ভীষণ প্রিয় ছিল এই ক্যারেক্টার। যার ‘তুস্‌সি যা রহে হো? তুস্‌সি না যাও।’’ ডায়ালগ এখনও লোকের মুখে মুখে ফেরে। যে সারা ফিল্ম জুড়ে সে আকাশের তারা গুনতে ব্যস্ত ছিল। ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় শাহরুখ-কাজলের একমাত্র সন্তানের ভূমিকা পালন করেন এই ছোট্ট খুদে। সেই আকাশের তাঁরা গোনা ছোট্ট ছেলেটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে সিনেমায় সেই ‘সায়লেন্ট সর্দার’।

সেই পরজান দস্তুর এখন বড় হয়ে গিয়েছে, প্রেম করছেন চুটিয়ে, অল্প কয়েকদিনের মধ্যে বিয়ের পিঁড়িতে বসতেও চলেছে সে। বান্ধবী ডেলনা শ্রফকে বিয়ে করতে চলেছে পরজান দস্তুর আগামী ফেব্রুয়ারিতে।ডেলনা শ্রফ একটি প্রাইভেট ফার্মের অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর কিন্তু একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে পারজানকে দেখা যাচ্ছে সাদা কুর্তা পাজামাতে অন্যদিকে তাঁর বান্ধবীর পরনে বিয়ের সাজ। এর পরেই রটে যায় যে পরজান বুঝি লুকিয়েই বিয়ে সেরে নিলেন। কিন্তু এই অভিনেতা তা গুজব বলে উড়িয়ে দেয়। তবে অনেকের ধারণা যে তাঁরা চিরাচরিত পার্সি স্টাইলে বিয়ে করেছেন।

এখনও পর্যন্ত এই সায়লেন্ট সর্দার তাঁর ইন্সটাগ্রামে বিয়ের কোন ছবি পোস্ট করেননি এমনকি টুইটারেও কোন রকম ছবি আপলোড করেননি। তবে নিজের ইন্সটাগ্রামের স্টোরিতে ‘just married’ লিখে পোস্ট করেছেন। শেষে নিজের দীর্ঘ সময়ের গার্লফ্রেন্ড ডেলনা শ্রফের সঙ্গে বিয়ে সেরে ফেলেন ‘মোহাব্বতেঁ’, ‘জুবেইদা’, ‘কভি খুশি কভি গম’ এর খুদে অভিনেতা।

Related Articles