Bengali SerialHoop Plus

Susmita Dey: এবার ‘গোবর দেবী’ বনাম AV! সুস্মিতার বিপরীতে নতুন সিরিয়ালে ফিরছেন সাহেব

তেলে জলে কি কখনো মিশ খায়? উঁহু, বাস্তব বুদ্ধি বলে, খায় না। তবে সিরিয়ালে (Television Serial) কিনা সবকিছুই সম্ভব। সিরিয়ালের গল্পে গ্রামের নিরক্ষর নায়িকা শহুরে হিরোর জন্য কয়েক মাসেই আমূল বদলে ফেলেন নিজের ভোল। টেলিভিশনে চোখ রাখলেই এমন উদাহরণ দেখা যায় যত্রতত্র। এই তালিকাতেই এবার জুড়ছে নতুন নাম, ‘কথা’। স্টার জলসার নতুন সিরিয়ালের প্রোমো সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ ছড়িয়ে পড়েছে। আর এই সিরিয়ালের হাত ধরেই আবারো স্টারে কামব্যাক করছেন অভিনেত্রী সুস্মিতা দে।

স্টার জলসায় সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই নতুন সিরিয়ালের প্রোমো। নায়িকা কথা গোবরডাঙ্গার বাসিন্দা। সারাক্ষণ নিজের গাছ এবং বাগান নিয়েই ব্যস্ত থাকেন তিনি। এ জন্য তার আরেক নাম ‘গোবর দেবী’। তার কাছে পুরুষ মানেই বিশ্বাসঘাতকৃ। অন্যদিকে নায়ক কলকাতার বনেদি বাড়ির ছেলে অগ্নিভ, একজন পেশাদার রাঁধুনি। প্রোমোতে দেখা যায়, একবার পুজোয় হঠাৎ করেই মুখোমুখি হয়ে যায় নায়ক নায়িকা। কিন্তু তাঁদের মধ্যে আগে থেকেই শত্রুতা। মিল হবে কী করে?

এই সিরিয়ালের হাত ধরেই বহু দিন পর ছোটপর্দায় ফিরছেন সাহেব ভট্টাচার্য। সুস্মিতার বিপরীতে নায়ক অগ্নিভ চরিত্রে দেখা যাবে তাঁকে। সাহেবের জন্য যে সিরিয়ালটি নিয়ে দর্শকদের উন্মাদনা আরো বেড়ে গিয়েছে তাতে কোনো সন্দেহ নেই। অতি সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই প্রোমোটি। একেবারে ভিন্ন ধরণের গল্প দর্শকদের নজর কেড়ে নিয়েছে প্রথমেই। কমেন্ট বক্সেই প্রকাশ পেয়েছে তাদের উচ্ছ্বাস।

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ সুস্মিতা। মডেলিং থেকে অভিনয়ে পা রাখেন তিনি ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের হাত ধরে। প্রথম ধারাবাহিকেই জনপ্রিয়তা পেয়েছিলেন সুস্মিতা। কিন্তু সেই সিরিয়ালটি শেষ হতেই চ্যানেল বদলে জি থেকে স্টারে চলে যান তিনি। তারপর থেকে ওই চ্যানেলেই একের পর এক ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে সুস্মিতার ভাগ্য খারাপ। প্রথমটির পর তাঁর কোনো সিরিয়ালই বেশিদিন চলেনি। কয়েক মাসেই পাততাড়ি গোটাতে হয়েছে প্রতিটি সিরিয়ালকেই। শেষ বার অতিলৌকিক গল্পের ‘পঞ্চমী’ ধারাবাহিকে দেখা গিয়েছিল সুস্মিতাকে। কথা হয়ে এবার দর্শকদের কতটা মন জয় করতে পারেন সেটাই দেখার।

Related Articles