Hoop PlusTollywood

Piya Chakraborty: পেটে মারাত্মক যন্ত্রণা, বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি হলেন পরম-পত্নী পিয়া

সোমবার, ২৭ নভেম্বর একটা গুরুত্বপূর্ণ দিন ছিল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) জীবনে। সইসাবুদ করে আইনি বিয়ে করেছেন এদিন দুজনে। দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ছিমছাম অনুষ্ঠান করে বিয়ে করেন তাঁরা। সন্ধ্যায় ছিল রিসেপশনও। কিন্তু বিয়ের রাত কাটতে না কাটতেই বিপদের ছায়া নেমে আসল নবদম্পতির জীবনে। বিয়ের পরদিন সকালেই হাসপাতালে ছুটলেন পরমব্রত পিয়া।

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন পরম পত্নী পিয়া চক্রবর্তী। জানা যাচ্ছে, পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। কী এমন হল যে বিয়ের পরদিন সকালেই এত অসুস্থ হয়ে পড়লেন তিনি যে হাসপাতালে ভর্তি হতে হল? আসলে জানা যাচ্ছে, কিডনিতে স্টোনের সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন পিয়া। পেটে অসহ্য ব্যথার জন্য অস্ত্রোপচার করাতে চলেছেন তিনি। মঙ্গলবারই বিকেলে অস্ত্রোপচার এর ডেট রয়েছে তাঁর আগে থেকেই। তাই এদিন সকালেই শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া।

বিয়ের আগের দিন অর্থাৎ রবিবারেও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে গিয়েছিলেন পিয়া। তবে সেদিন তাঁকে থাকতে হয়নি হাসপাতালে। বাড়ি ফিরে সোমবার বিয়ের অনুষ্ঠান সেরেই ফের কিডনিতে স্টোনের অস্ত্রোপচার করতে এসেছেন পিয়া। সেই কারণেই মঙ্গলবার সকালে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, করোনার সময়েই নাকি পরমব্রত এবং পিয়ার মধ্যে ঘনিষ্ঠতার সূত্রপাত। তারপরেই সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিয়ে ভেঙে যায় তাঁর। সে সময়ে পরমব্রতর দিকে আঙুল উঠলেও বিষয়টা অস্বীকার করে গিয়েছিলেন তিনি। এদিকে করোনার সময়ই পরমব্রতর বিদেশি প্রেমিকা ইকার সঙ্গে সম্পর্ক ভাঙে। তারপর থেকেই পিয়ার সঙ্গে বন্ধন আরো দৃঢ় হয় বলে খবর। পিয়ার পরিবারের সদস্যদের সঙ্গেও নাকি ভালো সম্পর্ক পরমব্রতর। এমনকি অভিনেতার ছবির শুটিংয়ে পিয়াও নাকি লন্ডনে গিয়েছিলেন। দু বছর ধরে অস্বীকার, এড়িয়ে যাওয়ার পর শেষমেষ বিয়ে করেই যাবতীয় জল্পনায় শিলমোহর দিলেন পরমব্রত পিয়া।

Related Articles