BollywoodHoop PlusRegional

Allu Arjun: বাবার ঘরে ফেরার আনন্দে সারপ্রাইজ দিলেন আল্লু অর্জুনের কন্যা আরহা, উচ্ছ্বসিত ‘পুষ্পা’

বাবারা মেয়েদের প্রাণ হয়, শুধু প্রাণ নয়, মেয়েরা হল বাবার পরম রত্ন। ঘরে পুত্র থাকলেও একটা কন্যা যেন বাবার সারাদিনের ক্লান্তির অবসান ঘটায়। সেরকমই ‘পুষ্পা’ স্টার আল্লু অর্জুনের মেয়ে ঘর আলো করে মিষ্টি অভ্যর্থনা জানালেন তার বাবাকে।

‘পুষ্পা’ কন্যা আরহার বয়স বেশি না। ২০১৬ সালে আরহা আসে আল্লু ও স্নেহার জীবনে। মাত্র ছয় বছর বয়সেই বাবার জন্য পাগল মেয়ে। ‘পুষ্পা’ র জন্য বহুদিন সিনে জগতে ব্যস্ত থাকেন অভিনেতা। ঘরে ফেরা হয়নি তার। টানা শ্যুটিং এর কাজ, পোস্ট প্রোডাকশনের কাজেও ব্যস্ত ছিলেন অভিনেতা। একটি সিনেমার প্রচারের জন্য অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন সাংবাদিক সম্মেলনে যান, নিজের সিনেমার প্রচার করতে। তাই ব্যস্ততা তাদের বরাবর থাকে প্রথম থেকে। এমত অবস্থায় পরিবারকে সময় দেওয়া কঠিন হয়ে যায় অভিনেতাদের।

তবে, এবারে অনেকটা স্বস্তি। কাজের ব্যস্ততা থেকে মুক্তি পেয়েছেন অভিনেতা। ছবির সাফল্যে আল্লু অর্জুন এখন চর্চার শিখরে। তার জনপ্রিয়তা বলিউডের অভিনেতাদেরও হার মানিয়েছে। সম্প্রতি, দুবাই থেকে ফেরেন অভিনেতা আল্লু। আর ঘরে ফিরেই পেয়েছেন মিষ্টি সারপ্রাইজ। মেয়ে আরহা ফুলের পাপড়ি সাজিয়ে মেঝেতে লিখেছে, ‘ওয়েলকাম নানা’। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘১৬ দিন বাইরে থাকার পর যখন ফিরে এলাম, তখন আমাকে এই বিশেষ ভাবে স্বাগত জানানো হয়েছিল।’

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

উল্লেখ্য, ২০১১ সালে ৬ মার্চ হায়দরাবাদে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আল্লু অর্জুন বিয়ে করেন স্নেহা রেড্ডিকে। এক কমন বন্ধুর বিয়েতে যান স্নেহা ও আল্লু। সেখানেই আলাপ, শুরু বন্ধুত্বের, তারপরেই প্রেম। শেষে বিয়ে করেন ২০১১ তে। এরপর, ২০১৪ তে আসে প্রথম পুত্র সন্তান। নাম রাখেন আল্লু আইয়ান। পরবর্তী, ২০১৬ তে আবারও তাদের কোল আলো করে আসে কন্যা সন্তান। সেই কন্যার আদরে, স্ত্রীর প্রেমে ও গোটা পরিবারের স্নেহে পাক্কা ফ্যামিলি ম্যান পুষ্পা খ্যাত আল্লু অর্জুন।

whatsapp logo