Hoop VideoHoop Viral

VIDEO: ফুলশয্যায় স্বামীকে সোহাগে ভরালেন রানী চ্যাটার্জি, উষ্ণতায় ভরা ভিডিও একা দেখলেই আসবে মজা

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Video) যারা নিয়মিত দর্শক তারা এই ইন্ডাস্ট্রির প্রায় সব অভিনেতা অভিনেত্রীদেরই চেনেন। বিশেষ করে রানী চ্যাটার্জির (Rani Chatterjee) আলাদাই খ্যাতি এই ইন্ডাস্ট্রিতে। ভোজপুরি সিনেমার অন্যতম পুরনো এবং জনপ্রিয় নায়িকা তিনি। দীর্ঘ ২০ বছর ধরে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রানী চ্যাটার্জি। অভিনয় করেছেন প্রায় সাড়ে চারশোরও বেশি ছবিতে। দর্শকদের উপহার দিয়েছেন এক সে বড় কর এক সিনেমা।

অধিকাংশ নেটিজেনদের কাছে অবসর সময়ে বিনোদনের জন্য অন্যতম প্রিয় মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। এমনকি বিনোদন ছাড়া কেরিয়ার অপশন হিসেবেও দেখা হচ্ছে ইউটিউবকে। লক্ষ লক্ষ ভিডিও প্রতিনিয়ত শেয়ার করা হচ্ছে ইউটিউবে। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের নানান ভিডিওর মাঝে বিশেষ করে নজর কেড়ে নিচ্ছে ভোজপুরি সিনেমার ভিডিও। ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর চাহিদা সোশ্যাল মিডিয়ায় এখন চোখে পড়ার মতো।

বহু পুরনো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। এখান থেকে বহু অভিনেতা অভিনেত্রীই জনপ্রিয়তা পেয়েছেন জাতীয় মঞ্চে। রানী চ্যার্টার্জিও কম যান না কোনো দিক দিয়েই। ইন্ডাস্ট্রির বহু নামীদামী অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি। অ্যাকশন থেকে কমেডি সব ধরণের ছবিতেই রানী চ্যাটার্জি অনবদ্য। এখনো তাঁর অনেক মিউজিক ভিডিও ভাইরাল হয় ইউটিউবে। সম্প্রতি এমনি একটি মিউজিক ভিডিও ফের চর্চায় উঠে এসেছে নেট দুনিয়ায়।

‘এক লায়লা তিন ছায়লা’ অ্যালবামের এই গানটির নাম ‘বলমজি দাবি না কমরিয়া’। ইন্দু সোনালির গাওয়া গানে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে রানী চ্যাটার্জিকে। সুহাগ রাতের দৃশ্য উঠে এসেছে এই ভিডিওতে। ফুলশয্যাতেই স্বামীর উপরে ঝাঁপিয়ে পড়েছেন রানী চ্যাটার্জি। তাঁর অভিনয়, রোম্যান্স চুটিয়ে উপভোগ করেছেন দর্শকরা। নয় বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। সম্প্রতি নতুন করে চর্চায় উঠে এসেছে ভিডিওটি। এর মধ্যেই প্রায় ৭ লক্ষ ভিউ হতে চলেছে ভিডিওটিতে।

Related Articles