whatsapp channel
BollywoodHoop Plus

Tanuja: আচমকাই অসুস্থ, আইসিইউতে ভর্তি কাজলের মা তনুজা

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান বলিউড অভিনেত্রী তনুজা (Tanuja)। রবিবার রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। সময় নষ্ট না করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। মুম্বইয়ের জুহুর এক হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বর্ষীয়ান অভিনেত্রীকে আইসিইউতে রাখা হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, বয়সজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তনুজা। বর্তমানে তাঁর বয়স ৮০ বছর।

রবিবার রাতে আচমকাই এসে পৌঁছায় তনুজার অসুস্থতার খবর। জানা যায়, হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড অভিনেত্রী কাজলের (Kajol) মাকে। প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবরে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডের অন্দরে। তবে হাসপাতাল থেকে পাওয়া সাম্প্রতিক খবর অনুযায়ী, এখন অনেকটাই স্থিতিশীল রয়েছেন তনুজা। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সুস্থতার লক্ষণও দেখাচ্ছেন তিনি। তবে মায়ের অসুস্থতার ব্যাপারে এখনো মুখ খোলেননি কাজল। তনুজার শারীরিক পরিস্থিতি নিয়ে সবসময় খোঁজ খবর নেওয়া হচ্ছে।

হিন্দী এবং বাংলা ছবির জগতে অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী তনুজা। হিন্দির পাশাপাশি একাধিক বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি। প্রাক্তন অভিনেত্রী শোভা সমর্থের কন্যা তনুজার বোনও ছিলেন জনপ্রিয় অভিনেত্রী, নূতন। জুয়েল থিফ, বাহারে ফির ভি আয়েঙ্গি, হাতি মেরে সাথীর পাশাপাশি অ্যান্টনি ফিরিঙ্গি, দেওয়া নেওয়া, রাজকুমারীর মতো বাংলা ছবিতে উত্তম কুমারের নায়িকা হয়েছিলেন। তাঁর সৌন্দর্যে মুগ্ধ হননি এমন পুরুষ খুঁজে পাওয়া মুশকিল।

প্রসঙ্গত, অবাঙালি তনুজার সঙ্গে বিয়ে হয় সোমু মুখার্জির। সেই সূত্রে বাঙালিদের মধ্যেও তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন। এমনকি অনেকে তাঁকে অবাঙালি বলেও ভুল করেন। কাজল ছাড়াও আরেক মেয়ে রয়েছে তাঁর, তনিশা মুখার্জি। তবে তনিশা জনপ্রিয়তায় কাজলকে ছুঁতে পারেননি। এখনও দুর্গাপুজোতে মুম্বইয়ে মুখার্জি বাড়ির পুজোয় দেখা মেলে তনুজার। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এমনটাই প্রার্থনা করছেন অসংখ্য সিনেপ্রেমীরা। তাঁর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছে গোটা বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রির কলাকুশলীরাও।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই