Bengali SerialHoop Plus

রণজয়ের সঙ্গে প্রেম করছেন মিশমি! সিরিয়াল শুরু হতেই ছড়ালো গুঞ্জন, কি জবাব দিলেন নায়িকা?

সিরিয়াল শুরু হতে না হতেই প্রেমের গুঞ্জন ছড়ালো রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এবং মিশমি দাসের (Mishmee Das) মধ্যে। সদ্য জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’র। এই সিরিয়ালেই একসঙ্গে দেখা যাচ্ছে রণজয় এবং মিশমিকে। সিরিয়াল শুরু হতে না হতেই টেলি পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, এই দুই অভিনেতা অভিনেত্রীর মধ্যে নাকি সম্পর্ক নাকি বন্ধুত্বের থেকেও কিছুটা এগিয়ে গিয়েছে। বিষয়টা নিয়ে এবার মুখ খুললেন রণজয় এবং মিশমি দুজনেই।

সিরিয়ালে ভাই বোনের চরিত্রে অভিনয় করছেন তাঁরা। এর মধ্যেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ায় স্পষ্টতই বিরক্ত মিশমি। আসলে সম্প্রতি সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়েতে একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে। সেখান থেকেই ছড়ায় সম্পর্কের গুঞ্জন। এ বিষয়ে সংবাদ মাধ্যমকে মিশমি বলেন, সবে মাত্র তিন দিনের শুটিং হয়েছে সিরিয়ালের। সেটে এসেই তিনি জানতে পেরেছিলেন যে রণজয় ওই বিয়ে বাড়িতে যাবে। আর সেখানে গিয়েও সারাক্ষণ কথা বলেননি দুজনে। নিজের নিজের বন্ধুদের সঙ্গে ছিলেন।

মিশমি আরো বলেন, সিরিয়ালে তাঁরা ভাই বোন। সবে মাত্র শুরু হচ্ছে ধারাবাহিকটি। এর মধ্যেই এমন গুজব দর্শকদের মনে নেতিবাচক প্রভাব ফেলুক সেটা তিনি চান না। রণজয়ও মজা করে বলেন, মিশমি এমন গুজব শুনলে নির্ঘাত আলট্রা শক পাবেন। যদিও তিনি জানেন না যে তাঁর প্রেমিক আছে কিনা। প্রেম করলে নিশ্চিত রেগে যাবেন।

প্রসঙ্গত, মিশমি সম্পর্কে ছিলেন অবাঙালি বিশাল ভনের সঙ্গে। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন দুজনে। অভিনয় থেকে বিরতি নিয়ে প্রেমিকের সঙ্গে গোয়াও গিয়েছিলেন মিশমি। কিন্তু সেখান থেকে ফেরত আসার পরপরই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অন্যদিকে রণজয়েরও বিচ্ছেদ হয়ে গিয়েছে সোহিনী সরকারের সঙ্গে। এর আগ গুড্ডি অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলীর সঙ্গেও সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল রণজয়ের। তিনি তখন বলেছিলেন, প্রেমিক প্রেমিকা হওয়া দূরের ব্যাপার, তাঁদের মধ্যে বন্ধুত্বও নেই। সাধারণ সহকর্মী যেমন হয়, তাঁরাও তেমনি। তাঁদের মধ্যে বয়সের ফারাকও অনেকটাই।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles