whatsapp channel
Bengali SerialHoop Plus

Mon Dite Chai: ছোট্ট ঘরে এক চিলতে সংসার, বাড়ি থেকে ঘাড়ধাক্কা খেয়েই জমল সোমরাজ-তিতিরের প্রেম

কিছু কিছু সিরিয়াল (Television Serial) রয়েছে যেগুলি টিআরপির অভাবে ধুঁকতে ধুঁকতেও দিব্যি চলছে। জি বাংলার ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) এমনি একটি ধারাবাহিক। বর্তমানে এই চ্যানেলের সবথেকে কম টিআরপির সিরিয়াল গুলির মধ্যে এটি অন্যতম। রাতের স্লটে দর্শক কম থাকায় টিআরপি প্রায় নেই বললেই চলে এই ধারাবাহিকের। তবে সম্প্রতি এই সিরিয়ালে বড় একটি টুইস্ট এসেছে। এক ঘন্টা ব্যাপী মহা পর্ব সম্প্রচারিত হতে চলেছে মন দিতে চাই এর।

সিরিয়ালে দেখানো হয়েছে, সোমরাজের সৎ মা মালিনীর ষড়যন্ত্রে ফেঁসে গিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হয়েছে তিতির আর সোমরাজ। থাকার জায়গার কোনো ঠিক ঠিকানা নেই। কী খাবার জুটবে তারও নিশ্চয়তা নেই। তবুও বাড়ি থেকে বেরিয়েই প্রেম জমতে শুরু করেছে তিতির সোমরাজের। একে অপরের হাতে হাত রেখেই এই খারাপ সময়টা একসঙ্গে উতরে যেতে চাইছে তারা।

এই অবসরে সিরিয়ালে নায়ক নায়িকার দুর্দান্ত রসায়নের কিছু মুহূর্ত উঠে আসবে। ছোট এক চিলতে ঘরে সংসার পেতে বসেছে দুজনে। একসঙ্গে রুটি বানাতে গিয়েই কত কাণ্ড করেছে তারা। কখনো আটা নিয়ে খুনসুটি, আবার কখনো সোমরাজকে দেখা যাবে রুটি সেঁকতে। বিলাসবহুল অট্টালিকার নিশ্চিত আশ্রয় থেকে বেরিয়ে নতুন করে জীবনটা শুরুর চেষ্টা করছে তিতির আর সোমরাজ। এতেই তাদের সম্পর্কটা আর মজবুত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে দশটা থেকে এক ঘন্টার মহাপর্ব সম্প্রচারিত হয়েছে মন দিতে চাই এর। জি বাংলার এই সিরিয়ালটি সম্প্রচার শুরু হয়েছে এক বছর হতে চলল। কিন্তু কোনো বারই টিআরপিতে তেমন ছাপ ফেলতে পারেনি। এই সিরিয়ালের টিআরপি প্রথম থেকেই বেশ কম। ঋত্বিক মুখোপাধ্যায়ের আগের ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর ধারেকাছেও পৌঁছাতে পারেনি মন দিতে চাই এর জনপ্রিয়তা। এ সপ্তাহেও সিরিয়ালের টিআরপি উঠেছে মাত্র ৩.১। এবার মহাপর্বের জন্য নম্বরে কোনো হেরফের হয় কিনা সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই