whatsapp channel
Bengali SerialHoop Plus

দু’শো পর্ব অতিক্রম করল ‘ফুলকি’, কিভাবে সেলিব্রেশন হলো দেখুন

জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’ ছিল একপ্রকার দমকা হাওয়া। এই ধারাবাহিক অন এয়ার হওয়ার সাথে সাথেই ওই চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ও প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-কে টক্কর দিতে শুরু করেছিল। ‘ফুলকি’-র মাধ্যমে ছোট পর্দায় ডেবিউ করেছেন দিব্যাণী মন্ডল (Divyani Mondal)। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিষেক বসু (Abhishek Basu)। দেখতে দেখতে দু’শো পর্ব অতিক্রম করল ‘ফুলকি’। চ্যানেলের তরফে ধারাবাহিকের সেটে পৌঁছে গিয়েছিল দারুণ সুন্দর কেক। তা কেটে টিম ‘ফুলকি’ করল সেলিব্রেশন।

তবে সেলিব্রেশনের মধ্যমণি অবশ্যই ছিলেন দিব্যাণী ও অভিষেক। ‘ফুলকি’-র কাহিনীর মূল উপজীব্য কিছুটা আলাদা। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে ফুলকি বক্সার হতে চায়। কিন্তু দারিদ্র্য তার স্বপ্নকে পূর্ণ হতে দেয় না। ঘটনাচক্রে তার সাথে পরিচয় হয় প্রাক্তন বক্সার রোহিতের। সে মানসিক ভাবে বিপর্যস্ত। চঞ্চল ফুলকিকে পছন্দ করে না রোহিত। তবু তৈরি হয় তাদের সম্পর্ক। রোহিতের সাথে বিয়ে হয় ফুলকির। ধীরে ধীরে বদলাতে থাকে জীবনের মোড়। রোহিতের জীবনে তার প্রাক্তন প্রেমিকা ফিরতে চেয়েও পারে না। একসময় রোহিত ফুলকিকে ভালোবেসে ফেলে।

প্রকৃতপক্ষে, ‘ফুলকি’ এখনও অবধি স্বপ্ন পূরণের তুলনায় দিয়েছে এক অন্য বার্তা। এই ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী, অতীত কখনও মানুষকে বেঁধে রাখতে পারে না। মানুষকে এগিয়ে যেতেই হয় জীবনে চলার পথে। একই ভাবে রোহিত ও ফুলকিও হয়ে ওঠে পরস্পরের পরিপূরক। ফুলকির প্রভাবে রোহিত বর্তমানে অতীতের তিক্ত অভিজ্ঞতা থেকে অনেকটাই দূরে। চলতি সপ্তাহের টিআরপি চার্টে ‘ফুলকি’ দ্বিতীয় স্থানে রয়েছে।

এই ধারাবাহিক অন এয়ার হয়েছিল গত 12 ই জুন। কিন্তু ফুলকির সাথে রোহিতের প্রেম কাহিনীর নায়িকার ব্যক্তিগত জীবনের চিত্রনাট্য। সত্যিই কি ফুলকি এগিয়ে যেতে পারবে তার বক্সার হওয়ার স্বপ্নের দিকে?

whatsapp logo