Hoop PlusTollywood

Madhumita Sarcar: টাইট টপে বাঁধ মানছে না যৌবন, মধুমিতার লাস্যে যেন বিপদের সাইরেন

টেলিভিশনে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ‘পাখি’ হিসেবে। প্রাণোচ্ছল, মিষ্টি মুখের মেয়েটা খুব কম সময়েই মন জয় করে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতেও তাই দেরি হয়নি। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarcar) ব্যাপারে। আরো অনেকের মতোই টেলিভিশনে কেরিয়ার শুরু করে সিনেমায় পা রাখেন তিনি। আর কাজের মাধ্যম বদলানোর সঙ্গে সঙ্গে আমূল বদলে যায় তাঁর লুকও। মিষ্টি পাখি থেকে বোল্ড মধুমিতা হয়ে উঠেছেন তিনি এক তুড়িতে।

সোশ্যাল মিডিয়ায় মধুমিতার জনপ্রিয়তা নিয়ে সন্দেহ প্রকাশ করার কোনো জায়গাই নেই। ২.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করৈ ফেলেছেন মধুমিতা। প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষত তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো।

আর হবে নাই বা কেন! ইদানিং যেন বোল্ডনেস কয়েক গুণ বেড়ে গিয়েছে মধুমিতার। স্বল্প পোশাকে করা তাঁর ফটোশুট গুলি যে কারোর হৃদস্পন্দন বাড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে। সম্প্রতি একটি কালো ব্রালেট এবং গোলাপি স্কার্ট পরে লেন্স বন্দি হয়েছেন মধুমিতা। ডিপ নেক টপে উপচে পড়ছে সুগভীর বক্ষবিভাজিকা। কোমরে জড়ানো মুক্তোর মালা। মধুমিতার আবেদনময়ী চাহনি উপেক্ষা করবে এমন সাধ্য কার!

নেটনাগরিকদের চোখ সরছে না মধুমিতার থেকে। কেউ আগুনের ইমোজি তে কমেন্ট বক্স ভরাচ্ছেন, কেউ আবার করেছেন ভূয়সী প্রশংসা। তবে সমালোচনাও কম হয়নি। দিন দিন মাত্রা জ্ঞান হারিয়ে যাচ্ছে মধুমিতার। বিষয়টা এবার দৃষ্টিকটু লাগছে বলেও মন্তব্য করেছেন অনেকে। তবে কোনো কমেন্টেরই কোনো উত্তর দেননি অভিনেত্রী। প্রসঙ্গত, মধুমিতা কিন্তু শুধুমাত্র বাংলা ছবিতেই নিজেকে আটকে রাখেননি। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও অভিষেকের জন্য তৈরি হচ্ছেন তিনি। ছবির শুটিং হয়ে গেলেও এ ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন মধুমিতা।

Related Articles