Hoop PlusTollywood

‘গরম লাগছে’, বিশেষ ফটোশুটের পরেই সম্পর্কে শন-স্বস্তিকা!

বিনোদন দুনিয়ায় এক দিক দিয়ে যেমন সম্পর্ক ভাঙে, আরেকদিক দিয়ে নতুন সম্পর্ক গড়ে ওঠে। কয়েক মাস আগেই অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) সম্পর্ক ভাঙার গুঞ্জন রটেছিল। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কটা যেমন চর্চিত ছিল, তাঁদের সম্পর্ক ভাঙার শব্দটাও ততটাই জোরে শোনা গিয়েছিল। তবে নতুন বছর শুরু হতে না হতেই বদলে গেল গুঞ্জন। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা। বিপরীতের মানুষটিও টেলি পাড়ার অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ, শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)।

বাংলা সিরিয়াল জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। মহিলা মহলের ‘ক্রাশ’ শনের সঙ্গে নাকি ‘বিশেষ’ সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা। দুজনেরই জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও নিজেদের হটনেস দিয়ে আগুন জ্বালিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তাঁরা। পর্দায় কোনোদিন একসঙ্গে দেখা না গেলেও বাস্তবে নাকি রসায়ন গাঢ় হতে শুরু করেছে তাঁদের মধ্যে। কিন্তু এমন গুঞ্জনের সূত্রপাত কোথায়?

আসলে সম্প্রতি শনের সঙ্গে কয়েকটি ফটোশুট করেছিলেন স্বস্তিকা। তারপর নাকি অভিনেত্রী মন্তব্য করেছিলেন, তাঁর খুব গরম লাগছে। এমনকি দুই অভিনেতা অভিনেত্রীর ‘বডি ল্যাঙ্গুয়েজ’ দেখেও নাকি তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে। যদিও এ বিষয়ে স্বস্তিকা বা শন কেউই কোনো মন্তব্য করতে চাননি। তাই সবটাই রয়েছে গুঞ্জনের পর্যায়ে।

এর আগে শোভনের সঙ্গে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। তাঁদের মিষ্টি প্রেম বেশ জনপ্রিয় ছিল অনুরাগীদের মধ্যে। দুজনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হলেই ভাইরাল হয়ে যেত। কিন্তু কোনো কারণ বশত আলাদা হয়ে যান তাঁরা। অন্যদিকে ‘মন ফাগুন’ সিরিয়ালে অভিনয়ের সময় নায়িকা সৃজলা গুহর সঙ্গে নাম জড়ায় শন বন্দ্যোপাধ্যায়ের। সৃজলা এবং রোহন ভট্টাচার্যের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে নাম উঠে এসেছিল শনের। যদিও তিনি সবটাই গুজব বলে অস্বীকার করেছিলেন। নতুন আর কোনো প্রোজেক্টের ঘোষণাই করেননি শন এবং স্বস্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by Saikia (@kaustavsaikia)

Related Articles