whatsapp channel

বোতাম খোলা পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী আদাহ শর্মা

অভিনেত্রী আদাহ শর্মা ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের ছবি শেয়ার করে থাকে। তার ছবি দেখলেই বোঝা যায় তিনি বেশ স্টাইল স্টেটমেন্টকে মেনে চলেন। তিনি লকডাউন এর মধ্যেও তার ভক্তদের হতাশ করেনি। তিনি…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী আদাহ শর্মা ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের ছবি শেয়ার করে থাকে। তার ছবি দেখলেই বোঝা যায় তিনি বেশ স্টাইল স্টেটমেন্টকে মেনে চলেন। তিনি লকডাউন এর মধ্যেও তার ভক্তদের হতাশ করেনি। তিনি বিভিন্ন রকম ভাবে চুলে কালার করে এবং বিভিন্ন স্টাইলিশ পোশাক পরে ছবি শেয়ার। সেই ছবি দিয়ে ভক্তদের মন জয় করেছে।

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি শার্ট পড়ে আছেন এবং বিভিন্ন মুখ ভঙ্গি করে ছবি তুলেছেন। ছবির সঙ্গে সামঞ্জস্য রেখে ক্যাপশন লিখেছেন। তাই ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে তোকে তুলেছেন তা জানাতে অনিচ্ছুক অভিনেত্রী। তার এই পোস্টে হাজার হাজার লাইক এবং কমেন্ট করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত বলিউডে তিনি বেশকিছু সিনেমা দর্শকদের উপহার দিয়েছে এবং তাদের তার অভিনয় প্রশংসিত হয়েছে। ‘কমান্ডো 2’ এবং ‘কমান্ডো তে তার অভিনয় দর্শকদের মন জয় করেছে। তার ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং চর্চা হয়। এখন দেখে নিন সেই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media