whatsapp channel

Basabdutta Chatterjee: কোল আলো করে এসেছে মা লক্ষ্মী, একরত্তির মুখ দেখালেন টেলি অভিনেত্রী বাসবদত্তা

ভ্যালেন্টাইন’স ডে-র অপর নাম ‘ভালোবাসার দিন’। একজন মায়ের কাছে তাঁর সন্তানের তুলনায় অপর কেউই প্রিয় হতে পারেন না। ব্যতিক্রম নন বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee)-ও। ভালোবাসার দিন নিজের একরত্তি কন্যাসন্তানকে নিয়ে…

Avatar

Nilanjana Pande

ভ্যালেন্টাইন’স ডে-র অপর নাম ‘ভালোবাসার দিন’। একজন মায়ের কাছে তাঁর সন্তানের তুলনায় অপর কেউই প্রিয় হতে পারেন না। ব্যতিক্রম নন বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee)-ও। ভালোবাসার দিন নিজের একরত্তি কন্যাসন্তানকে নিয়ে ছবি তুলে তা তিনি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। তবে এই ছবির মূল আকর্ষণ হল ‘ফেস রিভিল’। কন্যাসন্তানের মুখ দর্শন করালেন বাসবদত্তা।

খুব স্বাভাবিক ভাবেই একটি নির্দিষ্ট বয়সের আগে প্রাচীন কাল থেকেই শিশুদের মুখ দর্শন হয় না। তবে অনেকেই আজকাল এই মত না মানলেও সেলিব্রিটিদের মধ্যে পরিলক্ষিত হয়েছে এই বিশ্বাস। বাসবদত্তাও এই মতেই বিশ্বাসী। ফলে এতদিন তিনি মেয়ের মুখ জনসমক্ষে আনেননি। তবে ভ্যালেন্টাইন’স ডে-র দিন তিনি মেয়ের ছবি শেয়ার করে একরত্তির মুখ দর্শন করালেন বাসবদত্তা। ছবিতে দেখা যাচ্ছে বেগুনি রঙের ফুলস্লিভ টপ ও প‍্যাস্টেল সবুজ শেডের ফ্লোরাল প্রিন্টেড স্লিভলেস ফ্রক পরেছে খুদে। মাথায় বাঁধা হালকা গোলাপি রঙের বো। ক্যামেরার দিকে তাকিয়ে বাসবদত্তার ছোট্ট ‘মামণি’। কাজলকালো দুই চোখ তার। মাথার একপাশে ছোট্ট কাজলের টিপ। লাল পোশাক পরেছেন বাসবদত্তা। হাসিমুখে মেয়েকে কোলে নিয়ে তার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে বাসবদত্তা লিখেছেন, এটি ভ্যালেন্টাইন’স ডে স্পেশ্যাল ছবি। এই কথাটি ইংরাজিতে লিখলেও বাংলায় তিনি লিখেছেন ‘মা ও ছা’ কথাটি। জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

নেটিজেনদের সকলেই বাসবদত্তা-কন্যাকে অনেক আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছেন। অনেকে তার নাম দিয়েছেন ‘সোনাবুড়ি’। 2022 সালের জুলাই মাসে জন্ম হয়েছে খুদে মেয়ের। তার জন্মের পর মেয়ের পিতা অনির্বাণ বিশ্বাস (Anirban Biswas) সোশ্যাল মিডিয়ায় কন্যাসন্তানে আগমনের সুখবর জানিয়েছিলেন।

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘গানের ওপারে’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন বাসবদত্তা। ‘গোয়েন্দা গিন্নি’, ‘মন নিয়ে কাছাকাছি’-র মতো ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি বড় পর্দায় ‘রক্ত রহস্য’, ‘তখন কুয়াশা ছিল’-র মতো একাধিক ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo