whatsapp channel
Hoop PlusHoop ViralTollywood

Susmita Chatterjee: ‘টলিউডের উরফি’! সুস্মিতাকে ‘ছাল ছাড়ানো মুরগি’ বলে ট্রোল নেটিজেনদের

টলিউডে দ্রুত জনপ্রিয়তা পাচ্ছেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। বেশ কিছু ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয় করে ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। কাজ করেছেন সুপারস্টার জিতের সঙ্গে। কিন্তু সম্প্রতি একটি কারণে তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। এমনকি তাঁকে বলিউডের উরফি জাভেদের সঙ্গেও তুলনা করা হচ্ছে। কী এমন কাণ্ড ঘটালেন সুস্মিতা?

সম্প্রতি শহরে অনুষ্ঠিত হয়েছে ‘বেঙ্গলস মোস্ট স্টাইলিস্ট অ্যাওয়ার্ড’। টলিউড ইন্ডাস্ট্রির তারকাদের ঢল নেমেছিল এদিনের শো তে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, ইশা সাহা, নীল ভট্টাচার্য, তৃণা সাহার মতো অভিনেতা অভিনেত্রীদের দেখা গিয়েছিল অ্যাওয়ার্ড শো তে। আর এই শো তেই সুস্মিতার পোশাক নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।

একটি ফুল স্লিভ সম্পূর্ণ নেটের টপ পরেছিলেন সুস্মিতা। ব্রালেটের স্টাইলে অত্যন্ত খোলামেলা টপের সঙ্গে কালো এবং ক্রিম রঙের স্কার্ট পরেছিলেন তিনি। সঙ্গে স্কার্টেও ছিল নেটের কারুকাজ। হাই হিল এবং মানানসই মেকআপ দিয়ে এদিনের লুক কমপ্লিট করেন সুস্মিতা। অ্যাওয়ার্ড শো তে পা রাখতেই তাঁকে ঘিরে ধরে ক্যামেরা। পাপারাৎজির সামনে বেশ হাসিমুখেই পোজ দেন তিনি। কিন্তু ভিডিওটি ভাইরাল হতেই হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের।

একজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে অর্ধেক ছাল ছাড়ানো মুরগি’। আরেকজন লিখেছেন, ‘ডিজাইনারের সত্যিই আপগ্রেড এবং আপডেট হওয়ার দরকার’। একজন মন্তব্য করেছেন, ‘টলিউডের উরফি’। এমনকি একজন এও লিখেছেন, ‘ডিজাইনারকে মনে হয় টাকা দেয়নি’। আসলে উরফি জাভেদের ফ্যাশন সেন্স এবং পোশাকের কথা সকলেই জানেন। তাই সুস্মিতার এমন পোশাক দেখে তাঁকে উরফির সঙ্গে তুলনা করেই কটাক্ষ করেছেন একাংশ। তবে কয়েকজন সুস্মিতার প্রশংসাও করেছেন। একজন লিখেছেন, সুস্মিতাকে সত্যিই অসাধারণ লাগছে। তবে পোশাকের নীচের অংশটাই সমস্ত লুকটা নষ্ট করে দিচ্ছে। উপরের অংশটা বেশ ক্লাসি লাগছে, কিন্তু নীচের অংশটার জন্যই এমন বাজে দেখাচ্ছে। তবে সুস্মিতা ট্রোলিং নিয়ে কোনো মন্তব্য করেননি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই