whatsapp channel
Bengali SerialHoop Plus

Manosi Sengupta: ফুল দিয়ে কোনোমতে ঢাকা পড়েছে গোপনাঙ্গ, টপলেস লুকে নেট পাড়ায় ঝড় তুললেন মানসী

পরপর দু সপ্তাহ ধরে বেঙ্গল টপার ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। জি বাংলার সিরিয়ালটি বর্তমানে গোটা বাংলার মানুষের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। ভাসুর অয়ন আর বড় জা মৌমিতাকে ঘোল খাইয়ে এক ধাক্কায় টিআরপি বাড়িয়ে নিয়েছে পর্ণা সৃজন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় চমক দিয়েছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। টপলেস অবতারে ফটোশুট করে নেটিজেনদের কার্যত বিষম খাওয়ার জোগাড় করেছেন তিনি।

নিম ফুলের মধু সিরিয়ালে খলনায়িকা মৌমিতার চরিত্রে অভিনয় করছেন মানসী। পর্ণার বড় জা মৌমিতার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। কমেডির মিশ্রণে ভিলেন চরিত্রটি দর্শকরা বেশ পছন্দ করছেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মানসী। সেখানেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ২ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। নানান ফটোশুটের ছবি সেখানে প্রায়ই শেয়ার করতে থাকেন অভিনেত্রী।

মানসীর সাম্প্রতিক ছবি দেখেও চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের। টপলেস লুকে ধরা দিয়েছেন তিনি। জিন্সের প্যান্টের উপরে একগুচ্ছ লাল, সাদা, গোলাপি ফুল দিয়ে আড়াল করেছেন উর্দ্ধাঙ্গ। ব্যাক ব্রাশ করা খোলা চুল আর ঠোঁটে টকটকে লাল লিপস্টিক মানসীর লুক আরো আকর্ষণীয় করে তুলেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, আশাও জাগে’। তাঁর আগুন ধরানো ছবি দেখে খাবি খাওয়ার জোগাড় হয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মানসীকে যেন চেনাই যাচ্ছে না। তবে এই পোস্টে অবশ্য কমেন্ট অফ রেখেছেন মানসী।

প্রসঙ্গত, টেলিভিশনের বেশ জনপ্রিয় অভিনেত্রী মানসী। বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বেশিরভাগ সময়ই খল চরিত্রেই দেখা যায় তাঁকে। জি বাংলার নিম ফুলের মধু তেও খলনায়িকা মৌমিতার ভূমিকায় অভিনয় করছেন তিনি। সম্পর্কে পর্ণার বড় জা মৌমিতা। তবে এই চরিত্রটিতে দুষ্টুমির সঙ্গে কমেডিও মিশে রয়েছে। দর্শকরা বেশ পছন্দ করছেন মানসীর চরিত্রটি। শুধু বাংলা সিরিয়াল নয়, হিন্দিতেও কাজ করেছেন তিনি। উল্লেখ্য, নিম ফুলের মধু ধারাবাহিকটি বর্তমানে টিআরপি তালিকায় উপরের দিকে রয়েছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই