Hoop VideoHoop Viral

Dance Video: রাতের অন্ধকারে কোমলের সঙ্গে উত্তপ্ত রোম্যান্স, ফের নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Read More: কেউ ঠকাতে পারবে না, ৩টি উপায়ে চিনে নিন খাঁটি পনির

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখা মাত্রই প্রত্যেকে কিন্তু রীতি মতন এতদিন পর্যন্ত খেসারি লাল কে দেখতে পাওয়া গিয়েছিল, আম্রপালি দুবে, অক্ষরা আছেই মোনালিসা এদের সঙ্গে তবে সম্প্রতি অসাধারণ এক নতুন অভিনেত্রীর সঙ্গেও তিনি জমজমাট পারফরম্যান্স করলেন।

Read More: কম কিস্তিতে হোম লোনের সুবিধা দিচ্ছে এই ব্যাঙ্ক

তার এই অসাধারণ পারফরম্যান্স দেখে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, এই ভিডিওটি ভিডিওতে দুজনকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, তবে নায়িকার জায়গা অলংকৃত করেছেন। খেসারির সঙ্গে কোমর দুলিয়েছেন কোমল সিং। ‘অনন্ত মিউজিক ওয়ার্ল্ড’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে মাত্র দুদিনের মধ্যে ২৪ লক্ষ মানুষের কাছে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং শিল্পী রাজ। ‘ফোনোয়া লাগাওয়া দেবারু’ গানের সঙ্গে দুর্দান্ত নাচ করেছেন তারা। দেখুন ভিডিও –

Related Articles