Bengali SerialHoop Plus

কালো স্কার্টে উঁকি দিচ্ছে থাই, বোল্ড ফিগারে ছক্কা হাঁকালেন মা সিরিয়ালের ঝিলিক

“তোমায় ছাড়া ঘুম আসে না মা” এই ধারাবাহিক আমার আপনার সকলের কথা। মা হারানোর কষ্ট কী তা ঝিলিক সকলকে বুঝিয়েছিল। হ্যা ছোট্ট ঝিলিক তাঁর মায়ের প্রতি ভালোবাসার জন্য বঙ্গবাসীর মনে গেঁথে আছেন। আমি স্টার জলসার মা ধারাবাহিকের কথা বলছি। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম ছিল মা সিরিয়ালের মূল উপজীব্য। দীর্ঘ সাত বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই সিরিয়াল। অবশেষে ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছিল। ঝিলিকের ভালো নাম তিথি বসু। কিন্তু তিথি নামে তাঁকে খুব কম জনই চেনে। এখন তিথি অভিনয় করেনা ঠিকই কিন্তু দিনের সাথে সাথে এই মেয়ে অনেকটাই বড় হয়ে গিয়েছে।

সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। তিথি এখন সাইকোলোজি নিয়ে কলেজে পড়াশোনা করছে। কলেজে উঠে কলেজ প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। শেষ বার স্টার জলসার “ময়ূরপঙ্কী” ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে নিজের অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকমহল।

“এবার নেটিজেনদের ঘুম আসছে না ৷ তিথি বসুর জন্য ঘুম আসছেনা কারোরই। কারণ অভিনেত্রীর এক একটা হট ফটোশুটের জন্য। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৮৪ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। ফটোশুটের পাশাপাশি নিজের অভিনয়ের কাজ সংক্রান্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। আবারো সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুললেন।

“একনজরে দেখে নেওয়া যাক। সাদা কালো প্রিন্টেড ক্রপ টপ এবং ব্ল্যাক শর্ট স্কার্ট পড়ে ছবি তুললেন। বোল্ড মেকাপ আর ট্যাটুতে আরো আকর্ষণীয় লাগছিলেন। জামার সাথে উন্মুক্ত নাভিতে আরো হট লাগছিল। জামার মানানসই কানের দুল পড়ে চুল খোলা রেখে হাই হিল পড়ে আকর্ষণীয় পোজে ছবি শেয়ার করলেন। এই হট আর বোল্ড ছবি শেয়ারের সাথে হু হু করে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles