Hoop Sports

Hardik Pandya: রূপে হার মানাবেন নাতাশাকেও, হার্দিকের ‘মিস্ট্রি গার্ল’ বাস্তবেও লাস্যময়ী, দেখেছেন কি!

সদ্য মিটেছে ২০২৪ এর টি২০ ক্রিকেট বিশ্বকাপ। আর তারপরেই ফের ক্রিকেটপ্রেমীদের গুড বুকে চলে এসেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় অলরাউন্ডার বলা হচ্ছে তাঁকে। আইপিএল এর পর যে নিন্দা, ট্রোলের ঝড় উঠেছিল তাঁকে নিয়ে, সবটাই চাপা পড়ে গিয়েছে প্রশংসায়। তবে হার্দিককে নিয়ে যতই মাতামাতি হোক না কেন, তাঁর স্ত্রী নাতাশা স্টানকোভিচ এখনো মুখে কুলুপ এঁটেই রয়েছেন! আইপিএল এর পরেই দুজনের বিবাহ বিচ্ছেদ নিয়ে যে গুঞ্জন জোরালো হয়েছিল, বিশ্বকাপ শেষ হওয়ার পরেও তা রয়েছে অব্যাহত। এর মাঝেই এন্ট্রি হয়েছে এক ‘মিস্ট্রি গার্ল’এর।

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে নতুন রমণী

সম্প্রতি হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে এক মহিলার ছবি বেশ ভাইরাল হতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ওই সুন্দরীর পাশে বিশ্বকাপজয়ী ক্রিকেটারের ছবি এবং ভিডিও চোখে পড়বে। এখন প্রশ্ন উঠতে শুরু করেছে মেয়েটি কে? হার্দিকের সঙ্গে তাঁর সম্পর্কই বা কী? নাতাশার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই চর্চায় উঠে এসেছেন এই রমণী। প্রথমে ভাইরাল হওয়ার পর ‘মিস্ট্রি গার্ল’এ তকমা পেয়েছিলেন তিনি।

কে এই মিস্ট্রি গার্ল?

জানা গিয়েছে, এই সুন্দরীর নাম প্রাচী শোলাঙ্কি। পেশায় ডিজিটাল ক্রিয়েটর প্রাচী একজন মেকআপ আর্টিস্টও বটে। ক্রিকেট প্রেমী প্রাচী নিজেকে হার্দিকের ভক্ত বলে দাবি করেছেন। সেই সূত্রেই ক্রিকেটারের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে হার্দিক, তাঁর দাদা ক্রুনাল পাণ্ডিয়া, বৌদি পাঙ্খুরি শর্মা এবং হার্দিক পুত্র অগ্যস্তর সঙ্গে ছবি তোলেন প্রাচী। পাশাপাশি হার্দিকের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। দুজনকে হাসিমুখে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখেই জল্পনা বেড়েছে নেট মহলে।

হার্দিক নাতাশার সম্পর্ক

উল্লেখ্য, ২০২০ সালে নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন হার্দিক। এক পুত্রসন্তান রয়েছে তাঁদের। তবে চলতি বছরে আইপিএল এর পরেই হঠাৎ নাতাশার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে ওঠে। এও শোনা যায়, বিচ্ছেদের পর নাকি হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের উপর দখল হতে চলেছে নাতাশার। তবে আদৌ তাঁদের বিচ্ছেদ হবে কিনা তা নিয়ে এখনো গুঞ্জন রয়েছে অব্যাহত।

Related Articles