Bengali SerialHoop Plus

মাস গেলে রোজগার লক্ষ লক্ষ টাকা, বাস্তবে ‘সাংবাদিক’ নায়িকা পল্লবীর পড়াশোনার দৌড় কতদূর জানেন!

বর্তমানে বাংলা টেলিভিশনে একগুচ্ছ চ্যানেল আর তাতে থরে থরে সিরিয়াল। এই সমস্ত ধারাবাহিকে অভিনেত্রীর সংখ্যাও কম নেই। তবে এই মুহূর্তে ছোটপর্দায় যে নায়িকা জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি হলেন অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। বর্তমানে বাংলা সেরা সিরিয়ালের অভিনেত্রী তিনি। জনপ্রিয়তা তুঙ্গে। দত্ত বাড়ির বউমা পর্যায়ে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। এর আগে ‘কে আপন কে পর’ সিরিয়ালেও আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

বর্তমানে ছোটপর্দার সবথেকে জনপ্রিয় এবং সফল অভিনেত্রীদের মধ্যে পল্লবী অন্যতম। বিভিন্ন ধরণের চরিত্রের মাধ্যমে নিজের অভিনয় প্রতিভার প্রকাশ ঘটান তিনি। তবে ব্যক্তিগত জীবনটা ওঠাপড়ার মধ্যে দিয়ে কেটেছে অভিনেত্রীর। অনেক ছোটবেলায় বাবা মাকে হারান পল্লবী। ক্লাস টু তে পড়াকালীন মাকে হারান তিনি। তারপর থেকে বড় হয়েছেন পিসির বাড়িতে।

দশম শ্রেণিতে পড়ার সময় বাবাকেও হারান পল্লবী। বাবার মৃত‍্যুর খবর সঙ্গে নিয়েই আইসিএসসি বোর্ডের পরীক্ষা দিয়েছিলেন তিনি। পরীক্ষা দিয়ে ফিরে করেছিলেন বাবার পারলৌকিক কাজ। সঙ্গে চলত পরবর্তী পরীক্ষার প্রস্তুতি। বাবা মাকে হারালেও ভেঙে পড়েননি পল্লবী। সংবাদ মাধ্যম সূত্রে খবর, ভবানীপুর কলেজ থেকে অ্যাকাউন্টেন্সিতে স্নাতক পাশ করেছেন পল্লবী। বি কম গ্র্যাজুয়েট হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রী হিসেবে নিজের পেশাগত কেরিয়ার তৈরি করেছেন তিনি।

নবম শ্রেণিতে পড়ার সময়ই অভিনয়ে পা রাখেন পল্লবী। তাঁর প্রথম সিরিয়াল ‘নদের নিমাই’। যদিও সেটা মুখ‍্য চরিত্র ছিল না। ‘দুই পৃথিবী’ ধারাবাহিকে প্রথম নায়িকা হিসেবে দেখা যায় তাঁকে। ‘কে আপন কে পর’ এর পর থেকে অবশ‍্য পেছন ফিরে তাকাতে হয়নি পল্লবীকে।

Related Articles