Hoop Special

চন্দননগরের বুকে চালু হয়েছে ভাসমান রেস্টুরেন্ট ‘জলশ্রী’, অভিনবত্বের পাশাপাশি থাকছে রকমারি পদ

চাইনিজ, পাস্তা খেতে খেতে যদি গঙ্গার সৌন্দর্য দেখতে চান তাহলে আর আপনাকে বেশি টাকা খরচ করতে হবে না সম্প্রতি চন্দননগরে গঙ্গাবক্ষে একটি ভাসমান রেস্তোরাঁ খাদ্যপ্রেমী এবং প্রকৃতিপ্রেমী মানুষদের জন্য খুলে গেল। ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ভালোবাসার দিন কে সাক্ষী রেখে চন্দননগরে গঙ্গাবক্ষে খুলে গেল প্রথম ভাসমান রেস্টুরেন্ট ‘দ্য রিভার হেরিটেজ’।

চন্দননগর স্ট্যান্ড এর কাছে রানীঘাট থেকে আপনাকে এই রেস্তোরাঁর জন্য যেতে হবে তবে অবশ্যই এখানে করোনা আবহে সমস্ত রকম স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে এখানে যাওয়ার জন্য আপনাকে মাস্ক এবং স্যানিটাইজার অবশ্যই কাছে রাখতে হবে। দোতলা এই ভাসমান রেস্তোরাঁর সিটিং অ্যারেঞ্জমেন্ট ৪০ জন। এর বেশ হয়ে গেলে এই ভাসমান রেস্তোরাঁটি চলতে শুরু করে আপনি চাইনিজে কামড় দিতে দিতে জানালা দিয়ে দেখতে পাবেন সুন্দর গঙ্গার দৃশ্য।

অন্যান্য রেস্তোরাঁতে যেমন দামে আপনি সুন্দর খাবার পেয়ে যান এখানেও ঠিক তেমনই খুব বেশি দামের এখানে খাবার আপনি পাবেন না। পকেট বাঁচাতে একটি দিন একটু অন্যরকমভাবে নিজের সঙ্গী বা পরিবারের সঙ্গে কাটাতে একবার ঘুরে আসতে পারেন চন্দননগরের এই অসাধারণ রেস্তোরাঁয়। রেস্টুরেন্ট একতলায় যেভাবে বসার আয়োজন করা হয়েছে সেই জায়গাটি হল পরিবারের সকলের সঙ্গে আনন্দ করার জন্য কিন্তু দোতলাটি সম্পূর্ণ আপনার এবং আপনার মনের মানুষের জন্য।

ওয়াশরুমটি দেখলে রীতিমতো তাজ্জব বনে যেতে হবে, আপনি কোনো ফাইভ স্টার হোটেলে রয়েছেন না চন্দননগরের এই ভাসমান রেস্তোরাঁয় রয়েছেন আপনি গুলিয়ে ফেলবেন। প্রথম দিনেই উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছিল এই ভাসমান রেস্তোরাঁয়। হোটেল পুরোপুরি ভর্তি হয়ে গেলে বাইরে বসার জায়গা আছে।

Related Articles